ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

শাকিবের ‘অন্তরাত্মায়’ দর্শনা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৫০  
আপডেট :
 ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৫৫

শাকিবের ‘অন্তরাত্মায়’ দর্শনা
শাকিব খান ও দর্শনা বণিক

আসছে ঈদের জন্য নির্মিত হতে যাচ্ছে বিগ বাজেটের নতুন সিনেমা ‘অন্তরাত্মা’। আর এই সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন।

গেল বুধবার রাতে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ছবিটির জন্য শাকিব খানকে চুক্তিবদ্ধ করান ‘সত্তা’ সি্নেমার প্রযোজক ও গল্পকার সোহানী হোসেন। ছবিতে শাকিবের নায়িকা থাকছেন কলকাতার দর্শনা বণিক। এদিনই তার সঙ্গে ছবিটির বিষয়ে পাকা কথা হয় বলেও নিশ্চিত করেন দর্শনা।

শাকিব খান জানান, ‘অন্তরাত্মা’ হতে যাচ্ছে ঈদের সিনেমা। যেখানে নায়িকা থাকছেন কলকাতার দর্শনা বণিক। এ সিনেমার মাধ্যমে প্রথম দেখা যাবে শাকিব-দর্শনা জুটিকে। এ ছবির মাধ্যমেই নতুন বছরে প্রথম সিনেমার শুটিংয়ে নামতে যাচ্ছেন তিনি।

তিনি বলেন, যখন আমাকে গল্প শোনানো হয় আমি মন্ত্রমুগ্ধের মতো শুনে একেবারেই বলেছি সিনেমাটি আমি করবো। গল্পটা আমার মনে গেঁথে গেছে।

এদিকে কলকাতা থেকে দর্শনা বণিক বাংলাদেশ জার্নালকে বলেন, ছবিটির জন্য আমাকে দুদিন আগেই চূড়ান্ত করা হয়। আমি খুবই এক্সাইটেড এত সুন্দর একটি গল্পে কাজের সুযোগ পেয়ে। সেইসাথে শাকিব খানের সঙ্গে কাজের সুযোগ, সবমিলিয়ে আমাদের চমৎকার একটা অভিজ্ঞতা হবে বলে মনে করছি। ছবির শুটিংয়ে অংশ নিতে মার্চে বাংলাদেশে আসবো।

তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার সোহানী হোসেন প্রযোজিত ‘অন্তরাত্মা’র শুটিং শুরু হবে আগামী ১ মার্চ থেকে পাবনায়।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত