ঢাকা, সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭ আপডেট : ২২ মিনিট আগে

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৩

প্রিন্ট

এবার উন্মুক্ত সোহিনী সরকার!

এবার উন্মুক্ত সোহিনী সরকার!
সোহিনী সরকার

বিনোদন ডেস্ক

টলি তারকা সোহিনী সরকারের কালো রং বেশ পছন্দ। সেই রঙের পোশাকই পরেছিলেন। ওয়েস্টার্ন লুকেই নিজেকে ক্যামেরার সামনে তুলে ধরেছিলেন। নিয়নের আলোয় সুস্পষ্ট বক্ষ বিভাজিকায় হয়ে উঠেছিলেন মোহময়ী। এমনই কিছু ছবি পোস্ট করেছিলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। আর তাতেই কটাক্ষের শিকার হলেন এই অভিনেত্রী।

“আপনার কাছ থেকে এই ধরনের ছবি আশা করিনি।” এমনই মন্তব্য করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি প্রোফাইল থেকে আবার লেখা হয়েছে, “অন্যদের থেকে তফাত কি আর রইল!! বং রূপেতেই পাগল ছিলাম। ওয়েস্টার্ন কালচারে গা ভাসালে নাই পারতে।” এমন অনেক প্রতিক্রিয়া রয়েছে কমেন্ট বক্সে। অনেকে আবার অভিনেত্রীর সাহসী ছবির প্রশংসাও করেছেন।

ভার্চুয়াল যুগে ট্রলের সংস্কৃতি নতুন নয়। বিশেষ করে মেয়ে তারকাদের ক্ষেত্রে। কিছুদিন আগেই গোয়া থেকে খোলামেলা পোশাকের ছবি পোস্ট করে ট্রলড হয়েছিলেন মিমি চক্রবর্তী। ‘পাওরি হো রহি হ্যায়’-তে গা ভাসিয়ে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। আর তাতেই ট্রলড হতে হয় যাদবপুরের সাংসদকে। নেতিবাচক মন্তব্যে ভরে যায় কমেন্ট বক্স।

এর আগে চুল কেটে ট্রলড হয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হয়েছিলেন শ্রীলেখা মিত্রও। নিন্দুকদের পালটা জবাব দিয়েছিলেন দুই অভিনেত্রী। তবে সোহিনী জবাব দিয়েছেন হাসি মুখের ছবি পোস্ট করে। যার ক্যাপশনে লিখেছেন, “একটু হেসেই না বলুন।” মন্তব্যের পাশে হ্যাশট্যাগ দিয়ে ‘নো’ শব্দটিও ব্যবহার করেছেন টলিউডের এই অভিনেত্রী।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত