ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

শাকিব-অপুর দেনমোহর ১ কোটি ৭ লাখ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৭, ১৩:৫৫  
আপডেট :
 ০৫ ডিসেম্বর ২০১৭, ১৮:২৩

শাকিব-অপুর দেনমোহর ১ কোটি ৭ লাখ

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের সংসার অবশেষে ভেঙেই যাচ্ছে। শাকিবের পক্ষ থেকে অপুকে ডিভোর্সের নোটিশ পাঠানো হয়েছে। গত ২৯ নভেম্বর শাকিব নোটিশে স্বাক্ষর করেছেন বলে জানা যায়। তবে সেই নোটিশ এখনও অপু বিশ্বাসের হাতে পৌঁছায়নি বলে তার দাবি।

এদিকে ডিভোর্স পেপারে দেনমোহর বাবদ ৭ লাখ টাকার কথা উল্লেখ আছে বলে জানান শাকিবের পক্ষের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম। কিন্তু এই টাকার অংকে ভুল রয়েছে বলে দাবি অপুর। তিনি জানান, তাদের বিয়ের কাবিননামায় দেনমোহর হিসেবে ১ কোটি ৭ লাখ টাকার উল্লেখ আছে। এটাকে কেবল ৭ লাখ ভেবে কেউ যেন বিভ্রান্ত না হন।

অপু বিশ্বাস আরও জানিয়েছন, ডিভোর্স পেপারটি হাতে পেলে পরিবারের সঙ্গে আলাপ করে তিনি একটি সংবাদ সম্মেলন করে নিজের সিদ্ধান্ত জানাবেন। এবং তাদের সংসারের ব্যাপারে কিছু কথাও বিনিময় করবেন গণমাধ্যমকর্মীদের সঙ্গে।

জানা গেছে, ডিভোর্স পেপারের তিনটি কপি যথাক্রমে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, অপুর নিকেতনের বাসা এবং বগুড়ার বাড়ির ঠিকানায় পাঠানো হয়েছ। এই ডিভোর্স কার্যকর হবে আগামী তিন মাস পর।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। তবে ক্যারিয়ারের কথা ভেবে তারা বিয়ের খবরটি আড়ালে রাখেন। চলতি বছরের শুরুর দিকে তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে বিয়ের খবরটি প্রকাশ করেন অপু বিশ্বাস। সেই থেকেই তাদের সম্পর্ক অবনতির দিকে ধাবিত হতে শুরু করে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত