ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

অস্ত্রোপচার সম্পন্ন, সুস্থ আছেন অমিতাভ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০১ মার্চ ২০২১, ১৮:২৪

অস্ত্রোপচার সম্পন্ন, সুস্থ আছেন অমিতাভ
অমিতাভ বচ্চন

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের চোখের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। এখন তিনি সুস্থ আছেন বলেই জানিয়েছেন। এক পোস্টে বর্ষীয়ান এই অভিনেতা লিখেন, এত উদ্বেগ এবং প্রার্থনার জন্য ধন্যবাদ। এই বয়সে চোখের অস্ত্রোপচার বেশ স্পর্শকাতর হতে পারে এবং পুরো বিষয়টি খুব যত্ন সহকারে সামলাতে হয়। শ্রেষ্ঠ উপায়ে চিকিৎসা করা হয়েছে এবং আশা করা যায়, সব ঠিক হয়ে যাবে।

এর সঙ্গে অভিনেতা জানিয়েছেন, চোখের দৃষ্টি ধীরে ধীরে ফিরছে এবং তিনি সুস্থ হয়েছেন। সেই কারণে লেখায় কোনও ভুলভ্রান্তি হলে তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন।

সেই সাথে নিজেকে ওয়েস্ট ইন্ডিজের বিখ্যাত ক্রিকেটার গ্যারি সোবার্সের সঙ্গে তুলনা করে তিনি একটি গল্পও বলেছেন। তিনি বলেন, একটি ম্যাচে যখন শক্তিশালী বিরোধীর কাছে ওয়েস্ট ইন্ডিজ হারছিল, সেই সময় ড্রেসিং রুমে বসে মদ্যপান করছিলেন সোবার্স। এর পর মাঠে নেমে দ্রুততম শতরান করেছিলেন তিনি। পরে জানা যায়, মদ্যপান করে একটি বলকে তিনি তিনটি দেখছিলেন এবং মাঝখানের বলটিকে লক্ষ্য করেই তিনি ব্যাট ঘোরাচ্ছিলেন।

অমিতাভও কিছুটা এমনই করেছেন। তাই বলে ক্রিকেট খেলেননি অভিনেতা। টাইপ করতে গিয়ে চোখের অবস্থা খারাপ থাকায় তিনিও একটি অক্ষরকে তিনটি করে দেখছিলেন। গ্যারি সোবার্সের মতো অভিনেতাও মাঝখানের অক্ষরটিকে লক্ষ্য করে টাইপ করছিলেন।

এই গল্পের সঙ্গেই অমিতাভ জানিয়েছেন, তার অন্য চোখেও অস্ত্রোপচার হবে। সুস্থ হয়ে উঠলে তিনি বিকাশ বেহলের নতুন ছবির শুটিং শুরু করবেন।

গত শনিবার নিজের ব্লগে এবং টুইটারে অস্ত্রোপচারের ইঙ্গিত দিয়েছিলেন অমিতাভ বচ্চন। আজ তিনি নিজেই জানিয়েছেন, চোখে অস্ত্রোপচার হয়েছে তার।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত