ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

গুরুতর আহত তবুও শুটিংয়ে সেই ‘রাধিকা’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ মার্চ ২০২১, ১৪:০৯

গুরুতর আহত তবুও শুটিংয়ে সেই ‘রাধিকা’
স্বস্তিকা দত্ত

শুটিং চলাকালীন সময়ে গুরুতর আহত হয়েছিলেন জি-বাংলার ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের ‘রাধিকা’ অর্থাৎ স্বস্তিকা দত্ত। পায়ে মারাত্মক চোট পেয়েছেন তিনি। তবুও ব্যথা সহ্য করেই শুটিং সম্পূর্ণ করেন এই অভিনেত্রী। স্বস্তিকা জানান, শুটিংয়ে সিঁড়ি দিয়ে তাড়াতাড়ি ওঠা আর নামার দৃশ্য ছিল। বারবার সেই শট দিতে হচ্ছিল। তা করতে গিয়ে আচমকা ভুল সিঁড়িতে পা দিয়ে ফেলেন অভিনেত্রী। তাতেই পায়ে গুরুতর চোট লাগে। যন্ত্রণায় কাতর হয়ে ওঠেন তিনি। সঙ্গে সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থা নেন ক্রু মেম্বাররা।

জানা যায়, হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে অভিনেত্রীর। সারারাত মাটিতে পা ফেলতে পারেননি বলেই জানান অভিনেত্রী। কিন্তু পরের দিনই আবার গুরুত্বপূর্ণ সিক্যুয়েন্স ছিল। তা বাতিল করলে খুব সমস্যা হয়ে যেত। তাই ব্যথা নিয়ে আবার সেটে হাজির হন স্বস্তিকা। গোটা দিন সেভাবেই শুটিং করেন।

এবিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, পেইন কিলার খেয়েছিলেন তিনি। কিন্তু তা সত্ত্বেও ব্যথা হচ্ছিল। কিন্তু সেদিন শুট না করলে ক্ষতি হয়ে যেত। তার পরের দিন অবশ্য ছুটি পেয়েছিলেন । সেদিনটা সম্পূর্ণ বিশ্রাম নিয়েছেন অভিনেত্রী। সামনেই আবার আউটডোর শুটিং রয়েছে। সেখানেও অনেক গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করতে হবে। তাই সুস্থ থাকতেই হবে। এখন অনেকটা ভাল আছেন বলেও ফেসবুকে জানিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত