ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

৫ মিলিয়ন ছাড়িয়ে পড়শী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ মার্চ ২০২১, ১৯:১৯

৫ মিলিয়ন ছাড়িয়ে পড়শী
সাবরিনা এহসান পড়শী

সময়ের জনপ্রিয় সংগীত তারকা সাবরিনা এহসান পড়শী। অনেকদিন ধরে নতুন গানে দেখা না মিললেও থেমে নেই তিনি। সম্প্রতি শেষ করেছেন নতুন একটি নাটকের গান। মহিদুল মহিমের পরিচালনায় ‘ক্রেডিট শো’ নাটকের জন্য ‘ভুল থেকে শুরু’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এ গায়িকা। এম এ আলম শুভ’র কথায় গানটিতে তার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন এর সুরকার ও সংগীতায়োজক আভরাল সাহির। নাটকে ব্যবহৃত হওয়া এ গানে অভিনয় করেছেন তাহসান খান ও মেহেজাবীন চৌধুরী।

এদিকে পড়শীর অফিসিয়াল ফেসবুক পেজ সম্প্রতি ৫০ লাখ ফলোয়ার পূর্ণ করেছে। ২০০৯ সালে খোলা পড়শীর পেজটিকে প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়ের পর বাংলাদেশের দ্বিতীয় ব্যক্তি হিসেবে ফেসবুক অফিসিয়ালি ভেরিফায়েড করে। ২০১৭ সাল পর্যন্ত পেজটিতে লাইক ছিল ৭৫ লাখ। যা ছিল তখন বাংলাদেশের শোবিজ জগতের সর্বোচ্চ। এরপর কিছু টেকনিক্যাল কারণে পড়শীর সেই পেজটি ফেসবুক কর্তৃপক্ষ মুছে দেয়।

২০১৮ সালের শুরুতে আবারও নতুন পেজ খোলেন পড়শী। তিন বছর পর পড়শীর নতুন পেজটি সম্প্রতি ৫ মিলিয়ন ছাড়িয়েছে। তাহসানের পর সংগীত জগতে এটিই কারো পেজে দ্বিতীয় সর্বোচ্চ ফলোয়ার। তবে গায়িকাদের মধ্যে সর্বোচ্চ।

এ বিষয়ে পড়শী বলেন, ‘নতুনভাবে পেজ খুলেও যেভাবে ভক্তদের কাছ থেকে সাড়া পেয়েছি তাতে আমি ভীষণ আনন্দিত। আমার পেজে যুক্ত থাকার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত