ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

দীঘির সময়টা অভিশপ্ত

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ মার্চ ২০২১, ১০:২৪  
আপডেট :
 ২৫ মার্চ ২০২১, ১০:৩১

দীঘির সময়টা অভিশপ্ত
অভিনেত্রী প্রার্থনা ফারদীন দীঘি

গেলো ক'দিন ধরেই তুমুল আলোচনায় রয়েছেন নায়িকা দীঘি। কাজের প্রশংসার থেকে তাকে কটাক্ষ সহ্য করতে হয়েছেই বেশি। নতুন সিনেমা মুক্তির ক্ষণে খোদ পরিচালকও দীঘিকে তুলোধোনা করেছেন তার বক্তব্যে। সবমিলিয়ে এই নায়িকা এখন বিষণ্ণ আর হতাশ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বন্ধুদের জানিয়েছেন, অনেক কষ্ট করে নিজেকে শান্ত রেখে বর্তমানে দূরে থাকছেন ফেসবুক ও মোবাইল ফোন থেকে। কী কারণে এমন সমস্যার মাঝে পড়েছেন তা ফেসবুকে পোস্ট দিয়ে তা জানিয়েছেন দীঘি।

তিনি লিখেছেন, ‘আমি কারও মনোযোগ পাওয়ার জন্য এই লেখাটা লিখছি না। শুধু মাত্র আমার মনের অবস্থা ভাগাভাগি করে নিচ্ছি আপনাদের সাথে। আজ আমি আমার মানসিক অবস্থা নিয়ে কথা বলব। হতাশা, শব্দটা শুনে আপনার যেমন লাগছে, এই শব্দটা ততটাই হতাশার। এটি আসলেই জোরে আঘাত করে আর মনটা ভেঙেচুরে দেয়। আমি বরাবরই এমন একটি মানুষ, যে প্রতিনিয়ত স্বপ্ন দেখতে পছন্দ করে। সম্পূর্ণ আবেগ নিয়ে জীবনকে উপভোগ করে। পেছনে কথা বলা নিয়ে আমি কখনই বিরক্ত হইনি। তবে এই সময়টা অভিশপ্ত। যা আমাকে মানসিকভাবে ভেঙেচুরে ফেলেছে।’

‘তুমি আছ তুমি নেই’ সিনেমার মধ্য দিয়ে একসময়ের শিশুশিল্পী দীঘির যাত্রা শুরু হয়েছে নায়িকা হিসেবে। ঢালিউড অভিনেতা সুব্রত ও অভিনেত্রী দোয়েলের মেয়ে দীঘি শৈশব থেকেই চলচ্চিত্রাঙ্গনে সবার আদরের। শিশুশিল্পী হিসেবে তার অভিনয় মন কেড়েছিল কোটি মানুষের।

২ এপ্রিল থেকে ‘টুঙ্গিপাড়ার মিঞা ভাই’ নামে একটি ছবিতে দেখা যাবে তাকে। শুটিং চলছে ‘শেষ চিঠি’ ও ‘বঙ্গবন্ধু’ ছবি দুটির। এরই মধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ও ‘বঙ্গবন্ধু’ ছবি দুটিতে তাকে দেখা যাবে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ভূমিকায়।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত