ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

সবাই ভক্ত বললেও আমি তাদেরকে বলি ‘প্রিয়জন’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ মার্চ ২০২১, ১৩:০৭

সবাই ভক্ত বললেও আমি তাদেরকে বলি ‘প্রিয়জন’
সিয়াম আহমেদ

গতকাল ছিলো এই সময়ের ব্যস্ততম ও জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন। ঘড়ির কাঁটা বারোটা ছোঁয়ার আগে থেকেই সহকর্মী, বন্ধু-বান্ধব ও অনুরাগীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হতে শুরু করেন এ তারকা। আর এমন ভালোবাসায় অভিভূত সিয়াম।

প্রিয় তারকার বিশেষ দিনকে ঘিরে নানারকম আয়োজন পালন করে থাকে তার ভক্তরা। তাকে কাছে থেকে শুভেচ্ছা জানাতে না পারলেও নিজ নিজ বাসায় কেট কেটেও প্রিয় তারকার প্রতি ভালোবাসা প্রকাশ করেন অনেকে। শুধু তাই নয়, মনের মাধুরী মিশিয়ে এ তারকাকে নিয়ে লিখেন সুন্দর সুন্দর কথার ছড়া, কবিতা। অনেকে দূরদূরান্ত থেকে সিয়ামের সঙ্গে দেখা করতে আসেন। তারা তো রীতিমত নানারকম উপহার নিয়েই হাজির হন। আর এই জিনিসটা সিয়াম মোটেও পছন্দ করেননা।

সিয়াম আহমেদ বলেন, ‘যারা আমাকে ভালোবাসে তাদেরকে সবাই ভক্ত বললেও আমি তাদেরকে বলি ‘আমার প্রিয়জন’। তারা আমার আরেকটা পরিবার। তাদের ভালোবাসার কারণেই আজকে আমি সিয়াম আহমেদ। এটা উপেক্ষা করার সুযোগ নেই। একজন অভিনেতা হিসেবে তাদের ভালবাসাটাই আমার প্রাপ্তি। তবে মাঝেমধ্যে তাদের উপর একটু বিরক্তও হই।

কারণ, যারা আমার ভক্ত তাদের বেশির ভাগই এখন পড়াশোনা করেন। জন্মদিনে কিংবা বিভিন্ন সময়ে যখন দেখা করতে আসেন তখন তারা ভালোবেসে নানান রকম উপহার নিয়ে আসেন আমার জন্য। ফুল, চকলেট, পোশাক, পারফিউমসহ অনেক কিছুই। তাদেরকে নিষেধ করা সত্ত্বেও এটা করেন। তারা এখন পড়াশোনা করেন, এসব উপহারের জন্য টাকা কোথায় পাবেন? এ জন্য অনেক সময় বিরক্ত হই, ফেরাতেও পারিনা অভিমান করে বসেন। আমি তাদের ভালোবাসাটা বুঝি এবং সেটাকে সম্মানও করি। এবারের জন্মদিনেও অনেক অনেক সারপ্রাইজ পেয়েছি। আমার প্রিয়জনদেরকে শুধু একটা কথাই বলতে চাই যে, কোনো স্বার্থ ছাড়া আপনারা যে মন থেকে এতটা ভালোবাসা দিয়ে যাচ্ছেন, এই ভালোবাসাটার জন্যই আমি অনেক উৎসাহ পাই, ভালো কিছু করতে; এমন ভালোবাসাতেই আমাকে সবসময় বাঁচিয়ে রাখবেন।’

মুক্তির অপেক্ষায় রয়েছে সিয়াম আহমেদ অভিনীত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাগুলো। এছাড়াও হাতে রয়েছে ‘বঙ্গবন্ধু’, ‘দামাল’, ‘স্বপ্নবাজি’, ‘ইত্তেফাক’, ‘মৃধা বনাম মৃধা’ ও ‘বায়োপিক’।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত