ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

করোনায় অনিশ্চিয়তা, ঈদে আসবেন কী তারা?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২১, ১২:৩৫  
আপডেট :
 ০৫ এপ্রিল ২০২১, ১৮:২০

করোনায় অনিশ্চিয়তা, ঈদে আসবেন কী তারা?

গেল বছরে করোনার প্রথম ঢেউয়ে বন্ধ ছিল দেশের সকল সিনেমা হল। মুক্তি পায়নি কোনো সিনেমা। বছর পেরিয়ে আবারও হামলে পড়লো করোনার দ্বিতীয় ঢেউ। আর তাই আসন্ন রজার ঈদে সিনেমা মুক্তি নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। জনগণকে রক্ষায় সরকার আবারও দেশে লকডাউন দিতে বাধ্য হয়েছে। এতে করে অন্যসব বিনোদন কেন্দ্রের মতো সিনেমা হল আবারও বন্ধ হলো। লকডাউন শেষ হলেও কয়টি সিনেমা হল খুলবে তা নিয়ে সন্দেহ থেকেই যায়। আর পর্যাপ্ত পরিমাণে সিনেমা হল না খুললে উন্নত বাজেটের ছবি মুক্তি দেবেন না প্রযোজকরা। এতে গত বছরের মতো এবারের ঈদেও ছবি মুক্তি পাবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিল নতুন করে।

আসছে ঈদে মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলো বেশকিছু সিনেমা। এরমধ্যে রয়েছে শাকিব খান ও দর্শনা বণিক জুটির ‘অন্তরাত্মা’, শাকিব- বুবলীর জুটির ‘বিদ্রোহী’, আরিফিন শুভ’র ‘মিশন এক্সট্রিম’, নিরব-বুবলী জুটির ‘ক্যাসিনো’ ও সিয়াম-পূজা জুটির ‘শান’।

এ বিষয়ে চলচ্চিত্র প্রদর্শক সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিয়া আলাউদ্দীনের ভাষ্য, সিনেমা হল মালিকরা এতদিন ধরে ঈদ মৌসুমে ছবি মুক্তি দিয়ে অতীতের লোকসান পুষিয়ে নেওয়ার যে স্বপ্ন দেখছিল তা বলতে গেলে ভেস্তে গেল।

চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, করোনা সংক্রমণ ঝুঁকি থেকে মুক্ত থাকার ব্যবস্থা কতটা বা কীভাবে করা যাবে তার দায়িত্ব কে নেবে। এমন অবস্থা চলতে থাকলে ছবি মুক্তির বিকল্প চিন্তা করতে হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত