ঢাকা, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

মৃত্যু ঝুঁকি নিয়েও কাজ করেছি: সজল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২১, ১৪:২৭  
আপডেট :
 ০৭ এপ্রিল ২০২১, ১৪:২৯

মৃত্যু ঝুঁকি নিয়েও কাজ করেছি: সজল
ছবি: সংগৃহীত
বিনোদন প্রতিবেদক

আগামীকাল ৮ এপ্রিল দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাচ্ছে ‘ব্যাচ ২০০৩’ সিনেমাটি। পার্থ সরকার পরিচালিত এ ছবিতে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল ও তাসনুভা তিশা।

এরইমধ্যে ছবিটির টিজার, ট্রেলার দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। সেইসঙ্গে দর্শকদের মনে তৈরি করেছে নানান প্রশ্ন। কেউই এখন সেগুলো খোলাসা করতে রাজি নন।

গতকাল নিজের ফেসবুকে বেশকিছু ছবি পোস্ট করেন সজল। সে ছবিগুলোতে দেখা যায়, সজলের মুখ ঝলসানো! মনে হচ্ছে কেউ যেন এসিড মেরেছে! মুখের এক পাশ পুরো পুড়ে গিয়েছে!

এ ছবিগুলোর বিষয়ে জানতে সজলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখনই বলতে চাই না। দর্শকদের সব প্রশ্নের উত্তর মিলবে বৃহস্পতিবার। কাল সিনেমা দেখার পরই সব উত্তর পেয়ে যাবেন। এটুক বলতে পারি, কেউ নিরাশ হবেন না। কেউ আগে থেকে বুঝতে পারবে না যে আসলে কী ঘটতে যাচ্ছে!

অভিজ্ঞতা জানাতে গিয়ে এ নায়ক বলেন, আমি সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছি। এই ছবির সঙ্গে সংশ্লিষ্ট সবাই অনেক অনেক কষ্ট করেছেন, ঝুঁকি নিয়েছেন। কিছু দৃশ্যের জন্য আমাদেরকে সাইন্স ল্যাবরেটরিতে শুটিং করতে হয়েছে। ল্যাবরেটরি এমনিতেই ভীষণ রিস্কি জায়গা। কারণ, সেখানে নানা রকমের কেমিকেল থাকে। প্রচুর ভয়ে ভয়ে কাজ করেছি। একটু এদিক-সেদিক হলেই আগুন লেগে যাওয়ার তীব্র ভয় মনে কাজ করছিলো। একবার তো প্রায় আগুন লেগে যাওয়ার মতো ঘটনা হয়ে গিয়েছিলো। বলা যায়, মৃত্যু ঝুঁকি নিয়ে শুটিং করেছি। পরে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। সবাই নিরাপদে ছিলাম।

তিনি আরো বলেন, সবাই স্ব স্ব জায়গা থেকে সেরাটা দিয়ে কাজ করেছেন। আমি খুব আশাবাদী এ সিনেমাটা নিয়ে। আশা করছি দর্শকরা উপভোগ করবেন।

সাইকো-থ্রিলার গল্পের সিনেমাটি নির্মিত হয়েছে রাফায়েল আহসানের গল্প অবলম্বনে। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন চলচ্চিত্রটির পরিচালক পার্থ সরকার। ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্টের প্রযোজনায় এই সিনেমাতে সজল ও তিশা ছাড়া বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, শিপন মিত্র, তন্ময়, শারমিন আঁখি, অনিকা তাবাসসুম, তৌহিদুল ইসলাম, ফজলে রাব্বি, জান্নাত প্রমুখ।

আইএন/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত