ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

চিকিৎসকের ডাকে সাড়া দিচ্ছেন ফারুক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ এপ্রিল ২০২১, ২০:১১  
আপডেট :
 ০৮ এপ্রিল ২০২১, ২০:৩৭

চিকিৎসকের ডাকে সাড়া দিচ্ছেন ফারুক
বরেণ্য অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক

বরেণ্য অভিনেতা ও সংসদ সদস‌্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। গত ২১ মার্চ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি।

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ছেলে রওশন হোসেন পাঠান শরৎ। বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটা উন্নতির দিকে বলে জানিয়েছেন শরৎ।

এদিকে আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেল থেকে হঠাৎ গুজব রটে ‘মিয়া ভাই’ খ্যাত এ অভিনেতা মারা গেছেন। মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ে। কিন্তু মৃত্যুর সংবাদটি মিথ্যা বলে নিশ্চিত করেছেন অভিনেতার ছেলে রওশন হোসেন পাঠান।

তিনি বলেন, ‘বাবার মৃত্যুর গুজবটি খুবই দুঃখজনক। তিনি এখন অনেকটা সুস্থ রয়েছেন। প্রায় ১৫ দিন পর বাবার কণ্ঠ শুনতে পেরে বেশ ভালো লাগছে। সবাই তার জন্য দোয়া করবেন।’

গত ২১ মার্চ অচেতন অবস্থায় ফারুককে আইসিইউতে নেয়া হয়েছিল। এখনও আইসিইউতে থাকলেও গত দুইদিন ধরে তিনি সাড়া দিচ্ছেন, কথাও বলেছেন বলে জানান তার ছেলে।

নিয়‌মিত চেকআ‌পের জন্য মার্চের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর গিয়েছেন ফারুক। চেকআপের মধ্যেই তার রক্তে সংক্রমণ বেড়ে যাওয়ায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন তিনি।

এক সময়ের জনপ্রিয় এ চিত্রনায়ক ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।

আরো পড়ুন

ফের পজেটিভ ফারুক, স্ত্রীসহ হাসপাতালে

ফারুক সুস্থ, দোয়া চাইলেন স্ত্রী

সংকটাপন্ন অবস্থায় আইসিইউতে নায়ক ফারুক

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত