ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১৬:১৩

প্রিন্ট

সেই ‘রাফা’কে আর দেখা যাবে না?

সেই ‘রাফা’কে আর দেখা যাবে না?

বিনোদন ডেস্ক

বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির নতুন ধারাবাহিক ‘হাউস নং ৯৬’। এটি পরিচালনা করছেন মাহমুদুর রহমান হিমি। গেল কয়েকমাস ধরে প্রচারে আসা এ নাটকটি অল্প সময়েই দর্শকদের প্রিয় হয়ে উঠেছে। সেই সাথে দর্শকদের আগ্রহ ক্রমেই বাড়িয়ে তুলেছে ভিন্নধর্মী গল্পের এ নাটকটি।

নাটকটির শুরুর দিক থেকে এখানে দেখা গিয়েছে আফরান নিশো, কচি খন্দকার ও ফারিয়া শাহরিনকে। তাদের বাইরেও নাটকটিতে দেখা গিয়েছে আরও তিনটি নতুন মুখ কিটো ভাই, রাজ ব্রো ও তটিনীকে। এরইমধ্যে ত্রিশের কাছাকাছি পর্যন্ত প্রচারিত হওয়া পর্বে আরও যুক্ত হয়েছেন নাদিয়া, ইরফান সাজ্জাদ, আফ্রি, মনোজ প্রামাণিক ও তানজিন তিশা।

প্রথমদিকে প্রচারিত হওয়া কয়েক পর্বে হাজির হয়েই নাটকটির ‘রাফা’ চরিত্রে বেশ প্রশংসিত হয়েছেন তটিনি। দর্শকরাও তাকে গ্রহণ করছেন। কিন্তু কয়েক পর্ব পর থেকেই তাকে আর দেখা যাচ্ছে না। ইউটিউব থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই প্রশ্ন তুলেছেন সেই ‘রাফা’কে কেন দেখা যাচ্ছে না! অনেকেই পরিচালকের কাছে জানতে চেয়েছেন তাকে কবে থেকে দেখা যাবে! নতুন এই অভিনেত্রীকে নিয়ে আগ্রহের যেন কমতি নেই দর্শক মনে।

এ বিষয়ে নাটকটির পরিচালক মাহমুদুর রহমান হিমির কাছে জানতে চাইলে তিনি বলেন, এই বিষয়টা এখন সাসপেন্স থাকুক। দেখা যেতেও পারে আবার নাও পারে। এটা সময়ই বলে দেবে।

তিনি আরও বলেন, এই চরিত্রে মেয়েটি ভালো করেছে। তার মধ্যে চেষ্টা রয়েছে। আমি বিভিন্ন জায়গায় দেখেছি, অনেকেই জানতে চাইছেন ‘রাফা’কে আবার কবে দেখা যাবে! এইটুকু বলতে পারি এখন যে, নাটকের এই চরিত্রটি খুবই স্পেশাল। যার কারণে এখন বিরতিতে রেখেছি। তবে শিগগিরই হয়তো আবার দেখা যাবে।

তটিনি বলেন, সত্যি বলতে ‘রাফা’ চরিত্রটি যেন আমাকে অনেকটাই বদলে দিয়েছে। সবার এত এত ভালোবাসা পেয়েছি এটি থেকে, তা ভোলার নয়। এর জন্য হিমি ভাইয়ের কাছে কৃতজ্ঞতা। আর আমাকে আবারও দেখা যাবে কীনা এটা পরিচালকই ভালো বলতে পারবেন।

তিনি আরও বলেন, লাস্ট অনেকদিন ধরেই পড়াশোনা নিয়ে একটু চাপ যাচ্ছে। যার কারণে ক্যামেরা থেকে একটু বিরতি নিয়েছিও বলা যায়। পরীক্ষা শেষ হওয়ার পর কাজে ফেরার চেষ্টা করবো।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত