ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

কান্না থামছে না কবরীর শেষ সিনেমার নায়িকার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২১, ১০:১৮

কান্না থামছে না কবরীর শেষ সিনেমার নায়িকার
অভিনেত্রী কবরীর সঙ্গে নায়িকা নিশাত নাওয়ার সালওয়া।

সবাইকে ছেড়ে চলে গেছেন বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরী। প্রাণঘাতী করোনাভাইরাস তাকেও কেড়ে নিয়েছে। তার যাওয়ার সঙ্গে অবসান হয়েছে এক বর্ণাঢ্য অধ্যায়ের। শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চলচিত্রের ‘মিষ্টি মেয়ে’।

অভিনেত্রীর চলে যাওয়ার পর থেকে কান্না থামছে না কবরী পরিচালিত শেষ সিনেমার নায়িকা নিশাত নাওয়ার সালওয়ারের। তিনি কিছুতেই মানতে পারছেন না- একদম সুস্থ-সবল একজন মানুষ হুট করেই চলে যাওয়াটা।

কবরী পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘এই তুমি সেই তুমি’র নায়িকা সালওয়া। অভিনেত্রী বলেন, গত ২৪ মার্চ আপার সঙ্গে ডাবিং করলাম। কত আড্ডা হলো, আপা সিনেমাটি নিয়ে তার স্বপ্নের কথা আমাকে বললেন।

সালওয়া বলেন, ‘এই তুমি সেই তুমি’ সিনেমাটি নিয়ে আপার অনেক স্বপ্ন ছিল। সিনেমাটি বিশ্বের বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে পাঠাবেন বলে আমাকে জানিয়েছিলেন। কিন্তু ওনার শেষ ইচ্ছাটা পূরণ হলো না।

গত বছরের মার্চের শুরুতে ‘এই তুমি সেই তুমি’র শুটিং শুরু করেছিলেন কবরী। মহামারি করোনার কারণে তখন দু’দিনের মাথায় বন্ধ হয়ে যায় সিনেমাটির কাজ। একই বছর ৩ সেপ্টেম্বর কাজ শুরু করে শুটিং সম্পন্ন করেন তিনি। সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া। বর্তমানে সিনেমাটির ডাবিং চলছিল।

করোনা আক্রান্ত হয়ে ১৩ দিন চিতিৎসাধীন থাকার পর শুক্রবার দিবাগতরাত ১২টা ২০ মিনিটে মারা যান কিংবদন্তি অভিনেত্রী, নির্মাতা ও রাজনীতিবিদ সারাহ বেগম কবরী।

অভিনেত্রী কবরী পরিচালনায় নাম লিখিয়েছিলেন ২০০৮ সালে। নির্মাণ করেছিলেন ‘আয়না’ নামের সিনেমা। এরপর সর্বশেষ হাত দিয়েছিলেন ‘এই তুমি সেই তুমি’ সিনেমার কাজে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত