ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ আপডেট : ৯ মিনিট আগে

প্রকাশ : ০২ মে ২০২১, ১৩:৪৪

প্রিন্ট

২০০-র বেশি আসনে জিতবে বিজেপি, দাবি হিরণের

২০০-র বেশি আসনে জিতবে বিজেপি, দাবি হিরণের
হিরণ চট্টোপাধ্যায়

বিনোদন ডেস্ক

পশ্চিমবঙ্গের নির্বাচনকে ঘিরে বেশ অনেকদিন ধরেই চলছিলো নানা প্রচারণা, আলোচনা ও সমালোচনা। ভটের পর্ব শেষ হয়েছে। আজ মিলবে ফলাফল, আর তারই অপেক্ষায় বাংলা-সহ গোটা ভারতবর্ষ। কারণ একুশের এই ভোটে বাংলা দখলের তাগিদে কোমর বেঁধে প্রচারে নেমেছিলেন নরেন্দ্র মোদি অ্যান্ড কোম্পানি। মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে বিজেপি। শেষ হাসি হাসবে কে? তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে।

একাধিক সংবাদমাধ্যমে দেখা গিয়েছে ‘এক্সিট পোল’। আর তা দেখেই অভিনেতা তথা বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় দাবি করেছেন ২০০টিরও বেশি আসনে বাংলায় জিতবে বিজেপি। আর তাতেই শুরু হয়ে গিয়েছে ট্রল।

সমীক্ষা দেখার পর নিজের ফেসবুকে হিরণ লেখেন, “২০১৯ লোকসভায় এক্সিট পোলস বলেছিল বিজেপি ৮ পাবে, পেয়েছিল ১৮, ২০২১ বিধানসভায় বলছে বিজেপি ১২১ অর্থাৎ বিজেপি ২০০ প্লাস।”

হিরণের এই পোস্টের জবাবে কেউ লিখেছেন, “জানো তো আমি ও নিজেকে অনেক সময় এই ভাবেই সান্ত্বনা দেই… যেমন ধরো আমি NEET পরীক্ষা দিয়েছিলাম ডাক্তারিতে চান্স পাওয়ার জন্য কিন্তু পাইনি, কিন্তু আমি ভেবেছিলাম আমি পেয়ে গেছি…আর স্বপ্নে ডাক্তারিও পড়ছি।”

কেউ আবার লিখেছেন, “আপনিও তো বারবার ছবির প্রমোশনে গিয়ে বলতেন,”এটা অন্যরকম ছবি…সুপারহিট হবেই…সুপারফ্লপ হত।” ভোটের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন হিরণ। তার দাবি ছিল, তৃণমূল তাকে শুধু প্রচারের কাজে ব্যবহার করে, মানুষের কাজ করার সুযোগ তাকে দেওয়া হয়নি। বিজেপিতে গিয়ে মানুষের কাজ করতে চান তিনি। আর গেরুয়া শিবিরে নাম লিখিয়েই টিকিট পেয়ে যান টলিপাড়ার তারকা। তাও আবার খড়গপুর সদর কেন্দ্রে। যে কেন্দ্রে ২০১৬ সালে কংগ্রেসের জনপ্রিয় মুখ জ্ঞানসিং সোহনপালকে হারিয়ে বিধায়ক হয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত