ঢাকা, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

প্রকাশ : ১৩ জুন ২০২১, ১৬:৫৭

প্রিন্ট

‘রাধে’ সিনেমার ৪ শো-তে টিকিট বিক্রি ২২টি

‘রাধে’ সিনেমার ৪ শো-তে টিকিট বিক্রি ২২টি
‘রাধে’ সিনেমার দৃশ্যে সালমান খান

বিনোদন ডেস্ক

গেল ঈদে ওটিটি প্লাটফর্ম জি ফাইভে মুক্তি পেয়েছে সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। ছবিটি নিয়ে দর্শকদের উত্তেজনার পারদ ছিলো তুঙ্গে। কিন্তু মুক্তির পর তা যেন হতাশায় পরিণত হলো। ওটিটিতে মুক্তি পাওয়া সেই ছবিটি নতুন করে দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পেল।

গতকাল অর্থাৎ ১১ জুন দু’টি হলে মুক্তি পেয়েছে সালমানের ‘রাধে’। একটি মালেগাঁওয়ের ড্রাইভ-ইন সিনেমায় এবং ঔরঙ্গাবাদের একটি সিনেপ্লেক্সে। ড্রাইভ-ইন সিনেমায় সাড়ে ৭টা ও সাড়ে ৯টার শো ছিল। ঔরঙ্গাবাদে ১২টা, ৩টে, ৬.১৫ এবং সাড়ে ৯টার শোয়ে দেখা যাচ্ছে ‘রাধে’।

জানা গেল, ড্রাইভ-ইন সিনেমায় প্রথম দিনের দর্শক সংখ্যা ছিলো মাত্র ২২জন, যারা গাড়িতে বসে ছবিটি দেখেন। সঙ্গে ভর্তি হয় হলের ৪০টি আসন। এমনকী দর্শক না থাকায় সাড়ে ৯টার শো-টি বাতিলই করতে হয়। ঔরঙ্গাবাদের হাল আরও করুণ।

হলমালিক ভারতীয় গণমাধ্যমে জানাচ্ছেন, চারটি শোয়ের মাত্র ২২টা টিকিট বিক্রি হয়েছে। ফলে তারা চারের বদলে দু’টি শো চালানোর পরিকল্পনা করছেন। ভাইজানের কানে এসব খবর গেলে কিন্তু সর্বনাশ! ‘দাবাং’ মূর্তি ধারণ করতেই পারেন। নিন্দুকরা মুচকি হেসে অবশ্য বলছেন, “রাধে, রাধে।”

সূত্র: সংবাদ প্রতিদিন

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত