ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যাবেন কি শ্রাবন্তী?

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৩ জুন ২০২১, ১৮:৩৭  
আপডেট :
 ১৩ জুন ২০২১, ১৮:৫০

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যাবেন কি শ্রাবন্তী?
সংগৃহীত ছবি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বধূ বেশে এক ছবি শনিবারে প্রকাশ্যে আসে। এরপর রোববার পাহাড়ে বেড়াতে যাওয়ার ছবি দিয়েছেন তিনি। এই ছবি নিয়ে তার মন্তব্য, ‘প্রকৃতির সমস্ত সৌন্দর্য পাহাড়ের বুকেই লুকিয়ে’। ২টি ছবি দেখে দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন নেটাগরিকেরা। তাদের কৌতূহল, কনের সাজের পরেই পাহাড়ের ছবি। তবে কি চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে কি যেতে চান শ্রাবন্তী?

আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, নুসরত জাহানের পরেই নজরে শ্রাবন্তী-রোশন সিংহের সম্পর্কের দিকে। কারণ, এই তারকা দম্পতিও এক ছাদের নীচে থাকছেন না বহু দিন ধরে। মাঝে রোশন আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, নির্বাচন মিটলেই বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হবেন। যদিও তার সাম্প্রতিক দাবি, বিচ্ছেদ নয়। আরও এক বার শ্রাবন্তীর সঙ্গেই ভাঙা সংসার জুড়তে চান তিনি।

এ দিকে রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই শোনা যাচ্ছিল, ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী। তার এ বারের ভালবাসার মানুষ পেশায় ব্যবসায়ী। এমনও রটেছিল, তিনি নাকি নতুন প্রেমিকের সঙ্গে পাহাড়ে একান্তে সময় কাটাচ্ছেন! সেই ছবিই কি অভিনেত্রী ভাগ করে নিলেন রবিবার দুপুরে? যদিও ছবির সৌজন্যে কারওর নাম নেই। তা হলে শ্রাবন্তীর এই সাম্প্রতিক ছবি তুলল কে?

পাশাপাশি, রোশনের কোনও কথারও সরাসরি জবাব দেননি শ্রাবন্তী। অথচ বিয়ের সাজের ছবি ভাইরাল ইনস্টাগ্রামে। স্বাভাবিক ভাবেই অনুরাগীদের কৌতূহল দ্বিগুণ, শ্রাবন্তীর নতুন প্রেম পূর্ণতা পাচ্ছে? নাকি, রোশনের সঙ্গেই আবার তিনি নতুন করে জড়াচ্ছেন? ছবি বলছে, কনের সাজে দারুণ তৃপ্ত অভিনেত্রী। নতুন শাড়ি, গয়না, মুকুট, সিঁদুরে আরও এক বার ঝলমল করছেন। নেটমাধ্যম কী বলছে? নিখিল জৈন-নুসরত ‘বিবাহ বিভ্রাট’ মেটার আগেই প্রচারের আলো আবারও অনেকটাই শুষে নিলেন শ্রাবন্তী। রাজনীতি থেকে নয়া সম্পর্কের সমীকরণ দিয়ে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত