ঢাকা, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

প্রকাশ : ১৪ জুন ২০২১, ১৬:০৫

প্রিন্ট

আমার স্পর্শকাতর স্থানে স্পর্শ করেছে নাসির

আমার স্পর্শকাতর স্থানে স্পর্শ করেছে নাসির
ছবি সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক

বর্তমান সময়ের লাস্যময়ী অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ তোলার পর সংবাদ সম্মেলনে এসে এক ব্যবসায়ীর নাম বলেছেন নায়িকা।

রোববার রাত ৭টা ৫৩ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অভিযোগ তোলার কয়েকঘণ্টা পর ঢাকার গুলশানে নিজের বাড়িতে সাংবাদিকদের কাছে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ করেন তিনি।

পরীমনি বলেন, আশুলিয়ার উত্তরা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি) নাসির উদ্দিন মাহমুদসহ চারজন মদ্যপ ব্যক্তি চারদিন আগে ওই ক্লাবের ভেতরে তার উপর চড়াও হয়েছিলেন।

সোমবার সাভার মডেল থানায় নাসিরসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করেন নায়িকা।

মামলার এজাহারে পরীমনি অভিযোগ করেন, ধর্ষণ ও হত্যাচেষ্টার সময় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করেছে।

বোট ক্লাবে কী ঘটেছিল তার বর্ণনা দিয়ে মামলার এজাহারে পরীমনি লিখেন, এক নম্বর আসামি নাসির উদ্দিন মাহমুদ আমাদের ডেকে বারের ভেতরে বসার অনুরোধ করেন এবং কফি খাওয়ার প্রস্তাব দেন। আমরা বিষয়টি এড়িয়ে যেতে চাইলে আসামি মদ্যপান করার জন্য জোর করেন।

মদ্যপান করতে না চাইলে নাসির জোর করে আমার মুখের মধ্যে মদের বোতল ঢুকিয়ে মদ খাওয়ানোর চেষ্টা করে। এতে আমি সামনের দাঁত ও ঠোঁটে আঘাত পাই। নাসির আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে এবং আমাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। আমার সঙ্গীদের সহায়তায় ধর্ষকের হাত থেকে রক্ষা পাই।

এজাহারে আরো বলা হয়েছে, নাসির উত্তেজিত হয়ে টেবিলে রাখা গ্লাস ও মদের বোতল ভাঙচুর করে আমার গায়ে ছুড়ে মারে। তখন আমার কস্টিউম ডিজাইনার জিমি নাসিরকে বাধা দিতে চাইলে তাকেও মারধর করে। এসময় আমি ৯৯৯–এ কল করতে গেলে আমার ব্যবহৃত মোবাইল ফোনটি টান মেরে ফেলে দেয়া হয়। দুই নম্বর আসামিসহ অজ্ঞাতনামা চারজন এক নম্বর আসামি নাসিরকে ঘটনা ঘটাতে সহায়তা করে।

সোমবার দুপুরে রাজধানীর উত্তরা থেকে চিত্রনায়িকা পরীমনিকে শারীরিকভাবে নির্যাতন, ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ-ডিবি।

এর আগে রোববার রাতে সংবাদ সম্মেলনে এবং সন্ধ্যায় ফেসবুক পেজে পোস্টে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে প্রধানমন্ত্রীর কাছে বিচার চান ঢাকাই ছবির আলোচিত এই নায়িকা।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত