ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ২৩ মিনিট আগে

প্রকাশ : ১৬ জুন ২০২১, ২০:১৯

প্রিন্ট

পরীমনির বিরুদ্ধে অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ

পরীমনির বিরুদ্ধে অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

ঢাকাই সিনেমার হালের জনপ্রিয় নায়িকা পরীমনির ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ-হত্যা চেষ্টার মামলা দায়ের করার দুদিন পর তার বিরুদ্ধে গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ উঠেছে।

গত ৮ জুন মধ্যরাতে কয়েকজন সঙ্গী নিয়ে পরীমনি ওই ক্লাবে ভাঙচুর করার ঘটনা ঘটান বলে অভিযোগ উঠেছে ।

এ প্রসঙ্গে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, গত ৭ জুন গভীর রাতে ৯৯৯ এর একটি কলে গুলশান থানা-পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে গিয়ে দেখা যায়, কথা-কাটাকাটির জেরে ক্লাবে গ্লাস ভাঙচুর করেছেন পরীমনি। পরে আর এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

এ ঘটনায় আজ বুধবার রাত ৮টা পর্যন্ত থানায় সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি। তবে পুলিশ নতুন করে ওই ঘটনা তদন্তে ক্লাব পরিদর্শনে যাবে।

ক্লাব সূত্রে জানা যায়, বোটক্লাবের আগের রাতেই গুলশানের অভিজাত অল-কমিউনিটি ক্লাবে তুলকালাম কাণ্ড ঘটান চিত্রনায়িকা পরীমণি। ভাঙচুর করেন বন্ধুদের নিয়ে। ওই দিনই পুলিশে লিখিত অভিযোগ করে ক্লাব কর্তৃপক্ষ। অল-কমিউনিটি ক্লাবের ওই ঘটনার সিসিটিভির ফুটেজ আছে বলেও জানান তারা।

নাম প্রকাশ না করার শর্তে অল কমিউনিটি ক্লাবের একজন কর্মকর্তা বাংলাদেশ জার্নালকে জানান, বোট ক্লাবের ঘটনার একদিন আগে অর্থাৎ ৭ জুন দিবাগত রাত ১. ৪০ মিনিট গুলশান অলকমিউনিটি ক্লাবে জিমি, তামিম সহ তিনজন সহযোগী নিয়ে প্রবেশ করেন পরীমনি। মদ্যপ অবস্থায় তারা ক্লাবে ভাঙচুর চালায় এবং ক্লাবের কয়েকজন কর্মীকে মারধর করেন।

পরীমনি এ অভিযোগ অস্বীকার করেছেন।

বাংলাদেশ জার্নাল- এফজেড/ওআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত