ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫০ মিনিট আগে
শিরোনাম

ফ্রি-তে দেখা যাবে থ্রিলার সিরিজ ‘কিস অফ জুডাস’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ জুন ২০২১, ১৬:২৬

ফ্রি-তে দেখা যাবে থ্রিলার সিরিজ ‘কিস অফ জুডাস’

ড্রাগস ট্রাফিকিং থ্রিলার গল্প নিয়ে নির্মাতা হাবীব শাকিল নির্মাণ করেছেন ওয়েব সিরিজ ‘কিস অফ জুডাস’। ৮ পর্বে এই ওয়েব সিরিজটি ১৭ জুন (বৃহস্পতিবার) ওটিটি প্লাটফর্ম বিঞ্জে বিনামূল্যে দেখতে পাবেন দর্শকরা।

ছন্নছাড়া প্রডাকশনের ব্যানারে ওয়েব সিরিজটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন শাহজাহান সৌরভ। নির্মাতা হাবীব শাকিল, তথাগত মাইতি ও প্রডিউসার তরুন মজুমদারদের দীর্ঘ চারমাস স্ক্রিপ্ট ডক্টরিং শেষে নির্মাণ কাজ শুরু হয়। ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন গহীন বালুচর খ্যাত আবু হুরায়রা তানভীর, জান্নাতুন নূর মুন, দোয়েল মেশ, ওয়াহিদ তারেক, নাছির উদ্দীন খান, টুটুল চৌধুরী প্রমুখ।

ড্রাগ ট্রাফিকিং থ্রিলার জনরার ওয়েব সিরিজটিতে দেখা যাবে, প্রযুক্তির সাথে সাথে ড্রাগের ধরন এবং প্রয়োগ পরিবর্তন হচ্ছে প্রতিনিয়ত তার সাথে পাল্লা দিয়ে ড্রাগ ট্রাফিকিং এর বিভিন্ন কৌশল তৈরি হচ্ছে। তেমনি শহরে এক নতুন ড্রাগের ট্রাফিকিং এর কৌশল নিয়ে গল্পে প্রতি নিয়ত সাসপেন্স তৈরি করা হবে। এই ড্রাগের ধরন সম্পূর্ণ আলাদা যা আগে কখনো দর্শক দেখেনি।

ওয়েব সিরিজটি প্রসঙ্গে নির্মাতা হাবীব শাকিল বলেন, ‘চেষ্টা করেছি ভিন্ন ধরনের একটি গল্প বলতে। পুরা টিম অনেক পরিশ্রম করে কাজটি করেছি। দর্শকের কাছে কেমন লেগেছে এটা এখন দেখার অপেক্ষায়।’

প্রসঙ্গত, নির্মাতা হাবীব শাকিলের জনপ্রিয় নাটকের তালিকায় আছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’, ‘সায়ন্সের মেয়ে আর্টসের ছেলে’, ‘সিনেমা জীবন, ‘রুপার নুপুর’, ‘বাবা আসবেন’, ‘হনন’, ‘মাধবীলতা’। ১২ তম ইন্টারন্যাশনাল ইন্ডিপেন্ডেন্ট ফিল্ম ফেস্টিভ্যালে নির্মাতার শর্ট ফিল্ম ‘ফিরিয়ে দাও’ স্ক্রিনিং এর জন্য নির্বাচিত হয়। সে থেকে মূল স্ট্রিমে মিডিয়া ক্যারিয়ার শুরু করেন হাবীব শাকিল।

বাংলাদেশ জার্নাল/আইএন/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত