ঢাকা, বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

বিরতির পর ফিরেই ব্যস্ত কাজল সুবর্ণ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ জুন ২০২১, ১৭:৩৩

বিরতির পর ফিরেই ব্যস্ত কাজল সুবর্ণ
ছোটপর্দার অভিনেত্রী কাজল সুবর্ণ।

বিনোদন প্রতিবেদক

ছোটপর্দার প্রিয় মুখ কাজল সুবর্ণ। তিন বছরেরও বেশি সময় ব্যবসায়ী সালাহ উদ্দিন আহমেদ খানের সঙ্গে তার প্রেম ছিলো। গত বছর অনেকটা তাড়াহুড়া করে তাকে বিয়ে করেন সুবর্ণ। কারণ তার শাশুড়ি অসুস্থ ছিলেন। বিয়ের কিছুদিন পর তার শাশুড়ি মারা যান। একদিকে করোনা এবং অন্যদিকে নতুন জীবন নিয়ে ব্যস্ততা, সবমিলিয়ে তাকে বিরতি দিতে হয়েছিলো অভিনয়ে।

বিরতির পর আবারো অভিনয়ে নিয়মিত হয়ে উঠেছেন কাজল। কাজল অভিনীত আরটিভিতে সৈয়দ শাকিল পরিচালিত ধারবাহিক ‘অফ দ্য রেকর্ড’ নাটকটি প্রচার হচ্ছে। অন্যদিকে রাশেদা আক্তার লাজুক পরিচালিত ‘পরিবার’ ধারাবাহিকটি এটিএন বাংলায় প্রচার হচ্ছে। এরইমধ্যে টানা তিনদিন কাজল ‘পরিবার’ ধারাবাহিকের শুটিং-এ অংশ নিয়েছেন।

বিরতির পর আবারো অভিনয়ে ফেরা প্রসঙ্গে কাজল বলেন,‘সত্যি বলতে কী নতুন জীবনে প্রবেশ, সেই নতুন জীবন নিয়ে ব্যস্ততা। তার মধ্যে আমার শাশুড়ির ইন্তেকাল, সবমিলিয়ে আমাকে একটু বিরতি নিতে হয়েছিলো। এখন আবারো অভিনয়ে ফিরেছি। নিয়মিত অভিনয় করবো। আগামী ঈদের জন্য বেশকিছু ইউটিউব কেন্দ্রিক নাটকে কাজ করার প্রস্তাব এসেছে। কিন্তু আমি চ্যানেলের নাটকে কাজ করার আগ্রহী বেশি। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়। সত্যি বলতে কী অভিনয়টা আমার কাছে নেশা। যে কারণে ভালো গল্প এবং চরিত্রের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করি। হয়তো সামনে ভালো গল্প পাবো। তখন আরো বেশি নিয়মিত কাজ করবো।’

কাজল সুবর্ণ’র অভিনয়ে অভিষেক ছোটবেলায় তাজিন আহমেদ’র মেয়ের চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে। পরিণত বয়সে তাকে প্রথম অভিনয়ে দেখা যায় দীপ্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা’য় বিপাশা চরিত্রে। এই চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে আলোচনায় চলে আসেন তিনি।

পরবর্তীতে তাকে ‘শান্তি পুরীতে অশান্তি’, ‘খান বাড়ি বাড়াবাড়ি’সহ আরো বেশ কিছু ধারাবাহিকে অভিনয়ে দেখা যায়। তার অভিনীত খন্ড নাটকের মধ্যে আলোচিত হয়েছে ‘লতিফের বউ’,‘ম্যাজিক মজনু’, ‘ডাবল বউ’, ‘জামাই ৪২০’, ‘বাবু বিড়ম্বনা’, ‘বাবা’, ‘বিহাইন্ড দ্য লাভ’, ‘দাদার ভিমরতি’, ‘দিল্লী কা লাড্ডু’, ‘কতকাল দেখিনি তোমায়’ নাটকে কাজলের অভিনয়ে দর্শক মুগ্ধ হয়েছেন।

১৭টির অধিক বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেও আলোচনায় এসেছেন কাজল সুবর্ণ। রয়েছে সিনেমায় কাজ করার আগ্রহ। সরকারী অনুদানের সিনেমা কিংবা ব্যতিক্রম ধর্মী গল্পের সিনেমায় কাজ করার আগ্রহ রয়েছে তার।

বাংলাদেশ জার্নাল/আইএন/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত