ঢাকা, বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

এডাল্টদের জন্য হলেও সিরিজে ভালগার কিছু নেই: মুন

  ইমরুল নূর

প্রকাশ : ১৮ জুন ২০২১, ১৭:১৩  
আপডেট :
 ১৯ জুন ২০২১, ১৩:৫৯

এডাল্টদের জন্য হলেও সিরিজে ভালগার কিছু নেই: মুন
জান্নাতুন নূর মুন

ইমরুল নূর

প্রজন্মের তরুণ মেধাবী অভিনেত্রী জান্নাতুন নূর মুন। ২০১৭ সালে অভিষেক সিনেমা ‘গহীন বালুচর’ দিয়ে দারুণ প্রশংসিত হয়েছেন। এরপর থেকে থেমে নেই তিনি, কাজ করে চলেছেন আপন মনে। তবে ক্যারিয়ারের তুলনায় কাজের সংখ্যা কম।

প্রথম সিনেমার পর বেশ কিছু সিনেমার প্রস্তাব পেলেও স্রোতে গা ভাসাননি। বেছে বেছে কিছু কাজ করেছেন। কাজ করেছেন ‘কালের পুতুল’ সিনেমায়। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার ‘জ্বিন’ সিনেমাটি।

ছোট ও বড়, দুই পর্দার পর এবার ওটিটিতে আত্মপ্রকাশ করলেন মুন। দেশের আলোচিত ওটিটি প্ল্যাটফর্ম ‘বিঞ্জ’-এ মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘কিস অব জুডাস’। থ্রিলার ধাঁচের এই সিরিজটি নির্মাণ করেছেন হাবীব শাকিল। এর গল্প আবর্তিত হয়েছে ড্রাগস ট্রাফিকিংকে কেন্দ্র করে।

জান্নাতুন নূর মুন বলেন, নানা কারণেই আমার কাজের সংখ্যা অনেক কম। আমি খুব বেছে কাজ করি। আর আমি যেরকম পছন্দ করি, সেরকমটা ব্যাটে-বলে মেলেনা বলাও চলে। ‘কিস অব জুডাস’ আমার প্রথম ওয়েব সিরিজ। গল্প, চরিত্র, নির্মাণ সবকিছুই চমৎকার। এটা নিয়ে আমার প্রত্যাশাও বেশি। এটা ভিন্নধর্মী একটা কন্টেন্ট। এটা এডাল্ট কন্টেন্ট (১৮+) হলেও এতে ভালগার কিছু নেই।

এখানে এমন কিছু বিষয় তুলে ধরা হয়েছে, যেটা সম্পর্কে খুব বেশি মানুষ জানেও না। এখন পর্যন্ত যারা দেখেছেন, তাদের কাছ থেকে প্রশংসা পাচ্ছি বেশ। অনেকের কাছেই ভালো লেগেছে।

মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে হতাশা ব্যক্ত করতে দেখা যায়। এর কারণ কী? এমন প্রশ্নে মুনের জবাব, আমি অনেক শর্ট টেম্পারড। অল্প কিছুতেই রেগে যাই। অনেক সময় রাগ নিয়ন্ত্রণে রাখতে পারিনা। তাই ফেসবুকে লিখে ফেলি।

নিজের অবস্থান প্রসঙ্গে তিনি বলেন, হয়তো আমি অনেক মেধাবী নই কিংবা পরিচালকদের কাছে আমি মেধাবী হয়ে ওঠতে পারিনি। এসব কারণে হয়তো পিছিয়ে আছি। তারপরও চেষ্টা করে যাচ্ছি।

উল্লেখ্য, মডেলিং দিয়েই শোবিজে পা রাখেন মুন। ২০১৪ সালে ভিট চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় অংশ নিয়ে সেকেন্ড রানারআপ হয়েছিলেন।

বাংলাদেশ জার্নাল/আইএন/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত