ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

আদনানের নির্দেশনায় প্রথমবার জয়া আহসান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ জুন ২০২১, ১৪:০৯

আদনানের নির্দেশনায় প্রথমবার জয়া আহসান
নন্দিত অভিনেত্রী জয়া আহসান

নন্দিত মডেল ও অভিনেত্রী জয়া আহসানকে এক সময় অসংখ্য বিজ্ঞাপনে দেখা গেলেও গেল কয়েক বছর ধরে চলচ্চিত্রেই ব্যস্ত থাকতে দেখা যায়। সেই ব্যস্ততার ফাঁকেই মাঝেমধ্যে মডেল হিসেবে হাজির হন বিজ্ঞাপনে। মাস কয়েক আগেও কলকাতার একটি বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন তিনি। সেই ধারবাহিকতায় আবারো বিজ্ঞাপনের মডেল হলেন দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী।

গতকাল থেকেই দেশীয় এ বিজ্ঞাপনের শুটিং করছেন জয়া আহসান। রাজধানীর বনশ্রীতে নাইন এন্ড অ্যা হাফ স্টুডিওতে আজ শেষ হবে এটির শুটিং, এমনটাই জানিয়েছেন বিজ্ঞাপনটির নির্মাতা আদনান আল রাজীব।

নির্মাতা জানান, প্রোডাক্টের বিষয়ে এখনই কিছু বলা যাবে না। ক্যাম্পেইন শুরু করার আগে ইউনিট্রেন্ড এজেন্সি থেকে বিস্তারিত জানিয়ে দেওয়া হবে। শিগগিরই এটি প্রচারে আসবে।

আদনান আল রাজীব বাংলাদেশ জার্নালকে বলেন, এবারই প্রথম আমাদের একসাথে কাজ হয়েছে। কিন্তু কাজ করতে গিয়ে একবারও তা মনে হয়নি। উনি এত বেশি কমফোর্টেবল যে, ছোট-বড় সবার সাথেই খুব আপনভাবে মিশে যান। মনে হয়েছে এর আগেও যেন আমরা হাজার হাজার কাজ করেছি একসাথে। সত্যি চমৎকার এক অভিজ্ঞতা উনার সঙ্গে কাজ করার। এরজন্যই বোধহয় তিনি জয়া আহসান।

নির্মাতা আরও জানান, গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে খুবই সুন্দর করে সেট বানানো হয়েছে। আর্ট ডিরেকশনে ছিলেন শহিদুল এবং ক্যামেরায় কামরুল হাসান খশরু। শুটিং শেষে মুম্বাইয়ের গ্রেড এন্ড মিউজিকে এটির পোস্ট প্রোডাকশন হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত