ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

একটাই চাওয়া, জাতীয় পর্যায়ে পুরস্কার অর্জন: দোলন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ জুন ২০২১, ১৫:৫৩

একটাই চাওয়া, জাতীয় পর্যায়ে পুরস্কার অর্জন: দোলন
অভিনেত্রী দোলন দে

আসছে ঈদকে ঘিরে বেশ ব্যস্ত সময় পার করছেন ছোট পর্দার অভিনেত্রী দোলন দে। এরইমধ্যে শেষ করেছেন প্রায় ৬টি নাটক ও ৩টি বিজ্ঞাপন। ঈদের আগে আরও বেশ কিছু কাজে দেখা যাবে তাকে। ভিট সুন্দরী প্রতিযোগিতা থেকে আসা এ মডেল নিজেকে এখন অভিনয়েই থিতু রেখেছেন। একটু একটু করে এগিয়ে যাচ্ছেন।

এরমধ্যে শেষ করেছেন এনটিভির ৭ পর্বের বিশেষ ধারবাহিক। রায়হান খানের পরিচালনায় এতে দোলনের বিপরীতে রয়েছেন মোশাররফ করিম। এছাড়া তমাল মাহবুবের পরিচালিত ‘রেড এলার্ট’ নাটকে অভিনয় করেছেন আরফান আহমেদের বিপরীতে। এছাড়া শেষ করেছেন এনার্জি ড্রিংক্স, সাফা ডিটারজেন্ট ও এসি আই ট্রাক্টরের দুটি বিজ্ঞাপন। শুধু তাই নয়, একটি মিউজিক্যাল ফিল্মেও কাজ করেছেন তিনি। গানটিতে কণ্ঠ দিয়েছেন সালমা ও কাজী শুভ।

দোলন দে বলেন, এবার ঈদের জন্য যে কাজগুলো করছি তার সবগুলোই দারুণ গল্প ও চরিত্র। আমি সবসময় ভালো কিছু গল্প এবং চরিত্র খুঁজছিলাম, যেগুলোতে নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করতে পারবো। এবার সেরকম কিছুই পেয়েছি। ভালো গল্প পেলে সত্যি অন্যরকম একটা ভাল লাগা কাজ করে।

তিনি আরও বলেন, এখন সবাই ভালো কাজ করছে। আমিও আমার মতো চেষ্টা করে যাচ্ছি। অনেক অনেক শিল্পীর মাঝে নিজেকে দর্শকদের সামনে তুলে ধরতে ভালো কাজের বিকল্প নেই। ভালো গল্প এবং চরিত্রে সেরা রূপদান করতে পারলে অবশ্যই দর্শকদের কাছে পৌঁছানো সম্ভব, এটা অসম্ভব কিছু না।

দোলনের স্বপ্ন সিনেমায় অভিনয় করার। ব্যাটে-বলে মিলে গেলে কাজ করবেন বড় পর্দায়। স্বপ্ন দেখেন অভিনেত্রী হয়ে উঠার। এরমধ্যে অনেক সিনেমার প্রস্তাবও পেয়েছেন তিনি। দোলন বলেন, আমি বেশ কিছু সিনেমার প্রস্তাবই পেয়েছি কিন্তু সেগুলো উপযুক্ত মনে হয়নি। আমার প্রথম সিনেমাটা এমন হতে হবে যে, যেখানে দর্শকরা নতুন এক দোলনকে দেখতে পাবে।

দোলনের প্রত্যাশা সেরা অভিনেত্রী হওয়ার। অভিনয় ক্যারিয়ারে তার একটাই চাওয়া, জাতীয় পর্যায়ে পুরস্কার অর্জন করা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত