ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১২ মিনিট আগে

প্রেম মানেই ধোঁকা!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ জুন ২০২১, ১৮:১০

প্রেম মানেই ধোঁকা!
শ্রাবন্তী চ্যাটার্জি

বিনোদন ডেস্ক

ইনস্টাগ্রাম খুললেই নেটিজেনদের রসিকতায় ভরে উঠেছে টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর সোশাল মিডিয়ার দেওয়াল। কী কারণে যে একটা ভিডিও আপলোড করেছিলেন শ্রাবন্তী, যার জন্য সোমবার মধ্যরাত থেকেই নায়িকার নামে ট্রোলের বন্যা।

তা এমন কী রয়েছে এই ভিডিওতে? যা নিয়ে এত তোলপাড়! ট্রল হওয়াটা একেবারে জলভাত করেছে ফেলেছেন শ্রাবন্তী। তিনি সোশ্যাল মিডিয়ায় যা করেন, তা নিয়েই নেটিজেনরা শুরু করে দেন নানা কথা। এর শুরু শ্রাবন্তীর তৃতীয় বিয়ে এবং সেই তৃতীয় বিয়ে ভাঙনের গল্প থেকেই। তারপর তো রাজনীতিতে এলেন নায়িকা। তাতে শ্রাবন্তীর গায়ে ছিটল কাদা জল।

তবে এখানেই শেষ নয়, এই তো কয়েকদিন আগেই নতুন প্রেমিক অভিরূপকে জুটিয়ে, তার জন্মদিনে দেদার ফূর্তি করলেন শ্রাবন্তী। সেই ছবি তো এখন সবার হাতে হাতে ঘুরছে। সেই শ্রাবন্তীই এবার যদি প্রেম নিয়ে ভিডিও আপলোড করেন, তাহলে সেই ভিডিও ভাইরাল না হয়ে যায় কোথায়!

শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে যে ভিডিওটি আপলোড করেছেন তা একেবারেই এক ফ্যাশন শুটের ভিডিও। যেখানে কালো ফ্লোরাল গাউনে নিজের রূপের ডালি নিয়ে ক্যামেরার সামনে নানা পোজ দিলেন নায়িকা। এত পর্যন্ত সব ঠিকই ছিল। নেটিজেনদের রসিকতা, ভিডিওর নেপথ্যে ব্যবহার হওয়া বলিউডি গান নিয়েই। যে গানে প্রেমকে নেহাত ধোঁকা হিসেবেই বলা হয়েছে।

নেটিজেনরা বলছেন, যে মেয়ে তিনবার প্রেমে পড়েন, তিনবার বিয়ে করেন, তার কাছে প্রেম আবার ধোঁকা! তবে এ ব্যাপারে শ্রাবন্তী একেবারেই স্পিকটি নট। বরং নতুন প্রেমিকের স্বপ্নেই এখন বিভোর রয়েছেন তিনি। এমনটাই তো শোনা যাচ্ছে টলিপাড়ার নতুন গুঞ্জনে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত