ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১৮ মিনিট আগে

প্রকাশ : ২৪ জুন ২০২১, ১৯:৫৫

প্রিন্ট

নুসরাতকে নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী

নুসরাতকে নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী
ছবি- সংগৃহীত

বিনোদন ডেস্ক

বর্তমানে নানা কারণে আলোচনা আর সমালোচনায় জর্জরিত টলিউডের নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। স্বামী নিখিলের সঙ্গে এখনও আনুষ্ঠানিকভাবে ছাড়াছাড়ি হয়নি। অথচ দুজনই দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন।

ইতোমধ্যে নিখিলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন নুসরাত। নায়িকার দাবি, তিনি তাকে বিয়েই করেননি, একসঙ্গে থেকেছেন মাত্র। তারা লিভ টুগেদার সম্পর্কে ছিলেন। এমতাবস্থায় তাকে ডিভোর্স দেয়ার কোনো যুক্তি নেই। কিন্তু লোকসভায় নুসরাত যে শপথ করেছিলেন, সেখানে তিনি নিখিলকে বিয়ে করার কথা উল্লেখ করেছেন।

অন্যদিকে নুসরাত টালিউড নায়ক যশের সঙ্গে চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন বলে চারদিকে রয়েছে গুঞ্জন। আবার তার বেবিবাম্পের ছবিও নেটদুনিয়ায় ঝড় তুলেছে। এসব নিয়ে বেশ কিছুদিন ধরেই সমালোচনার মুখে রয়েছেন নুসরাত।

নুসরাতের ব্যাপারে এবার গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ভারতীয় পত্রিকা হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ব্যারাকপুর থেকে নবনির্বাচিত বিধায়ক পরিচালক রাজ চক্রবর্তী নুসরাতের সঙ্গে দীর্ঘদিন কাজ করেছেন। এখন একই দলের হয়ে রাজনীতি করছেন।

রাজকে নুসরাতের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, নুসরাত খুব বুদ্ধিমান মেয়ে ছিলো। আমি ওকে ইন্ডাস্ট্রির সবচেয়ে বুদ্ধিমান বলেই মনে করতাম। কিন্তু ও যখন ওই কথাগুলো বলেছে, প্রেজেন্স অফ মাইন্ডে হয়তো ভুল হয়ে গেছে। আমার বিশ্বাস- কোনটা কোথায় বলা উচিত, সেটি ও খুব ভালো করে জানে। ও একজন সংসদ সদস্য, একটি দলের প্রতিনিধিত্ব করে। ভবিষ্যতে ও নিজেকে সংশোধন করবে। যদিও এটি সম্পূর্ণ ওর ব্যক্তিগত বিষয়।’

বাংলাদেশ জার্নাল/এফএম/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত