ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

সবচেয়ে কম সময়ে মিলিয়ন ছাড়ালো ‘হ্যালো শুনছেন’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১১:৫৬  
আপডেট :
 ২৩ জুলাই ২০২১, ১২:২০

সবচেয়ে কম সময়ে মিলিয়ন ছাড়ালো ‘হ্যালো শুনছেন’
বিনোদন প্রতিবেদক

প্রতি বছরই বিশেষ দিবস কিংবা ঈদ উৎসবকে ঘিরে কয়েক শতাধিক নাটক প্রচারিত হয়। এবার সংখ্যার পরিমাণ আগের চেয়ে কিছুটা কম হলেও মানের ক্ষেত্রে ছাড় দেননি নির্মাতা-শিল্পীরা। সদ্য প্রচারিত হওয়া ‘হ্যালো শুনছেন’ নাটক নিয়ে এরইমধ্যে বেশ আগ্রহ দেখা গিয়েছে দর্শকদের মধ্যে। অবমুক্ত হওয়ার পর দর্শক সাড়াও চোখে পড়ার মতো। গল্পের শেষ দৃশ্যে মিল না হওয়া নিয়ে দর্শকরা প্রশ্ন তুলছেন এটির সিক্যুয়েল নিয়ে।

এবার ঈদে প্রচারিত হওয়া নাটকগুলোর মধ্যে সবচেয়ে কম সময়ে এটি মিলিয়ন ভিউ ছাড়ালো। সিএমভির ইউটিউবে অবমুক্ত হওয়া এ নাটকটি মাত্র ১৬ ঘণ্টাতেই ১ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে।

নাটকটি নির্মাণ করেছেন ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এতে অভিনয় করেছেন আফরান নিশো, তানজিন তিশা প্রমুখ। নাটকটি থেকে এমন দর্শক সাড়ায় উচ্ছ্বসিত নির্মাতা থেকে শুরু করে সকল কলাকুশলী।

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, এবার ঈদে প্রচারিত হওয়া ‘হ্যালো শুনছেন’ নাটকটি দর্শকরা গ্রহণ করেছেন এবং এত পজেটিভলি রেসপন্স করছেন দেখে সত্যি অনেক ভালো লাগছে। মাত্র ১৬ ঘণ্টাতেই ১ মিলিয়ন ভিউ, এতেই বোঝা যায় দর্শকরা কাজটি পছন্দ করেছেন। কাজটির সঙ্গে যুক্ত সকল শিল্পী, কলাকুশলী সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই। সেইসাথে তাদের প্রতি অনেক ভালোবাসা যারা কাজটিকে ভালোবাসা দিয়েছেন।

আমি সবসময় একটি কথা-ই বলি, আমি কন্টেন্ট নির্মাণ করি দর্শকদের জন্য। দর্শকরা যখন কাজের প্রতি ভালোবাসা দেখান, সত্যি আমার খুব ভালো লাগে।

তিনি আরও বলেন, সত্যি বলতে এই নাটকের মধ্য দিয়ে রোমান্টিক-কমেডি জনরার মিষ্টি প্রেমের রোমান্টিক এ গল্পগুলোকে প্রতিষ্ঠা করতে চাচ্ছি। ‘গজদন্তিনী’, ‘তাকে ভালোবাসা বলে’ এবং ‘হ্যালো শুনছেন’ এই তিনটি গল্পই রোমান্টিক-কমেডি জনরার; প্রায়ই একই রকমের গল্প। যে গল্পগুলোতে দর্শক ভালো লাগা খুঁজে পাবে।

সিক্যুয়েল প্রসঙ্গে এ নির্মাতা বলেন, নাটকটি রিলিজের পর বেশ সুন্দর সুন্দর প্রশংসা পেয়েছি। অনেকেই জানতে চাচ্ছেন, এটির সিক্যুয়েল আসবে কিনা! সেই দর্শকদের বলতে চাই যে, হ্যাঁ, এটির সিক্যুয়েল আসতে পারে। আমরা ‘হ্যালো শুনছেন’ এর সিক্যুয়েল করার পরিকল্পনা করছি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত