ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

দেশ ছাড়িয়ে ভারতীয় ট্রেন্ডিংয়ে অবস্থান করছে ‘শনির দশা’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১৩:০৩

দেশ ছাড়িয়ে ভারতীয় ট্রেন্ডিংয়ে অবস্থান করছে ‘শনির দশা’
বিনোদন প্রতিবেদক

ঈদ উৎসবকে ঘিরে ঈদের দিন মুক্তি পেয়েছে বিশেষ নাটক ‘শনির দশা’। মহিদুল মহিম পরিচালিত এ নাটকে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, মেহ্জাবীন চৌধুরী প্রমুখ। ঈদের দিন অবমুক্ত হওয়া এ নাটকটি এরইমধ্যে প্রায় দেড় মিলিয়ন ভিউ ছাড়িয়েছে। সেই সাথে দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

শুধু তাই নয়, ইউটিউবে অবমুক্ত হওয়ার দ্বিতীয় দিনে এ নাটকটি দেশ ছাড়িয়ে জায়গা করে নিয়েছে সর্ববৃহৎ ভারতীয় ইউটিউব ট্রেন্ডিংয়ে। মুম্বাই, দিল্লি কিংবা পশ্চিম বঙ্গের এ ট্রেন্ডিং লিস্টের ১৮০ এর মধ্যে ‘শনির দশা’ অবস্থান করছে ট্রেন্ডিং ১৪০-এ। যা বাংলাদেশের জন্য অনুপ্রেরণার। এরপর সেটি আসে ১৫৭-তে। এছাড়াও শুধু পশ্চিম বঙ্গের সেরা ১০ এর মধ্যে দ্বিতীয় দিনে এটি জায়গা করে নেয় ট্রেন্ডিং ৯-এ এবং এখন সেটি অবস্থান করছে সেরা ৭-এ।

এ বিষয়ে নাটকটির নির্মাতা মহিদুল মহিম বলেন, ভারতের পশ্চিমবঙ্গে আমাদের নাটকের দর্শক আছে। তারা আমাদের নাটক পছন্দ করেন। ‘শনির দশা’ নাটকটি পুরো ভারতের ইউটিউব ট্রেন্ডিংয়ে জায়গা করে নিয়েছে, এটা বেশ আনন্দের। যেখানে বলিউড, তেলেগু, তামিল, বাংলা কন্টেন্টের ছড়াছড়ি সেখানে তাদের সঙ্গে পাল্লা দিয়ে ১৮০ এর মধ্যে ট্রেন্ডিংয়ে জায়গা পাওয়াটাও কিন্ত বড় ব্যাপার। বাংলা ভাষাভাষী সকলের জন্য অন্তর থেকে ভালোবাসা জানাই। বাংলা নাটকের জয় হোক সর্বত্র।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত