ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

আবারও শীর্ষে মেহ্জাবীন

  ইমরুল নূর

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ২০:৫২  
আপডেট :
 ২৪ জুলাই ২০২১, ১৮:০৪

আবারও শীর্ষে মেহ্জাবীন
সুপারস্টার মেহ্জাবীন চৌধুরী
ইমরুল নূর

দেশের সর্বাধিক দর্শকের তারকা বলা হয় মেহ্জাবীন চৌধুরীকে। দেশের আনাচে কানাচে সবখানেই যার ভক্ত আছে। শুধু দেশেই নয়, দেশের বাইরেও রয়েছে তার অগণিত ভক্ত। সবার ভালোবাসা, সাপোর্ট এবং নিজের পরিশ্রমের কারণে তিনি হয়ে উঠেছেন অনন্য। সময়ের সঙ্গে নিজেকে বেঁধে ছুটে চলেছেন আপন মনে, নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অপ্রতিদ্বন্দ্বী হিসেবে।

রেকর্ড মানেই যেন এখন এ সুপারস্টারের নাম। রেকর্ড গড়ছেন আবার নিজেই ভাঙছেন। ইউটিউবের ভিউ বিচারের দিক থেকেও এই সময়ে সবার চেয়ে এগিয়ে রয়েছেন। বাংলা নাটকের ইতিহাসে সর্বোচ্চ কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছেন এ সুপারস্টার। তিনিই প্রথম অভিনেত্রী, যার ৩০টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে। যা এখন পর্যন্ত কোন অভিনয়শিল্পীর জন্য সর্বোচ্চ।

বাংলা নাটক ইন্ডাস্ট্রির মোড় ঘুরিয়ে দেওয়া এ নায়িকাই ১ থেকে শুরু করে টানা ৩০টি নাটকে কোটি ভিউ ছুঁয়েছেন। প্রথম ৫টি, ১০টি, ১৫টি, ২০টি ও ২৫টি নাটকের কোটি ভিউয়ের রেকর্ডও ছিলো ‘ড্রামা কুইন’ খ্যাত এ অভিনেত্রীর দখলে। সে ধারাবাহিকতায় কোটিতে ত্রিশ ছুঁয়ে সাফল্যের মুকুটে নতুন পালকে যোগ করেছেন।

একে একে ভিউয়ের দিক থেকে রীতিমতো চমক দেখাচ্ছেন পর্দার এ সুপারস্টার। কোটি ভিউ পাওয়া সেই ৩০ নাটকের তালিকার মধ্যে রয়েছে- বড় ছেলে, বুকের বাঁ পাশে, ব্যাচ ২৭- দ্য লাস্ট পেজ, টম এন্ড জেরি, সাইন্সের মেয়ে আর্টসের ছেলে, যদি তুমি জানতে, ভালো থেকো তুমিও, মিস্টার এন্ড মিস চাপাবাজ, ফটোফ্রেম, ভাই প্রচুর দাওয়াত খায়, শেষটা সুন্দর, অ্যাপয়েনমেন্ট লেটার, গোলাপি কামিজ, ফার্স্ট লাভ, আমার বউ, শিল্পী, লাভ ভার্সেস ক্রাশ, আনএক্সপেক্টেড স্টোরি, ক্যান্ডি ক্রাশ, শুধু তুমি, পার্টনার, তোমার অপেক্ষায়, গল্পটি তোমারই, বউ, ফ্যাশন, ফ্ল্যাট বি২, চারুর বিয়ে, প্রিয় তুমি, মহব্বত ও বিয়ে।

মাত্র এগারো বছরের ক্যারিয়ারেই এই অনবদ্য অর্জন মেহ্জাবীনের। যেন নিজেকেই নিজে প্রতিনিয়ত চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন আর নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী হয়ে এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। এমন অর্জনে বেশ উচ্ছ্বসিত মেহ্জাবীন চৌধুরী বাংলাদেশ জার্নালকে বলেন, আমি আজকের মেহ্জাবীন হয়েছি কিন্তু দর্শকদের ভালোবাসার কারণেই। তারা প্রতিনিয়তই উৎসাহ দিয়ে যাচ্ছেন ভালো কাজের জন্য, আর আমি সেটাই চেষ্টা করছি।

এটা ভেবে অনেক খুশি হই যে, দর্শকরা আমার কাজ দেখেন। দেখার পর নানাভাবে সেগুলোর প্রতিক্রিয়া জানান। তাদের এ ভালোবাসাগুলোই আমাকে সবসময় ভালো কাজের অনুপ্রেরণা দেয়। তাদের এই ভালোবাসাটা যেন সবসময় পাই, এটাই কামনা করবো।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত