ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

আমার স্বামী নির্দোষ, তাকে ফাঁসানো হচ্ছে: শিল্পা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ জুলাই ২০২১, ১৮:৩৫

আমার স্বামী নির্দোষ, তাকে ফাঁসানো হচ্ছে: শিল্পা
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি তার স্বামী রাজ কুন্দ্রা পর্ন ভিডিও তৈরির সঙ্গে যুক্ত নন বলে দাবি করেছেন। পুলিশের কাছে তিনি বলেছেন, আমার স্বামী নির্দোষ, ষড়যন্ত্র করে তাকে ফাঁসানো হচ্ছে।

শুক্রবার রাজ কুন্দ্রার পর্ন ছবি তৈরির অভিযোগ নিয়ে মুম্বাই পুলিশের জিজ্ঞাসাবাদে শিল্পা শেঠি এ কথা বলেন।নিজ বাড়িতেই এদিন পুলিশের নানা প্রশ্নের জবাব দেন তিনি।

পুলিশকে শিল্পা জানান, হট শটস ভিডিও অ্যাপের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। ওই অ্যাপে কি কনটেন্ট রয়েছে সে ব্যাপারেও কিছু জানেন না তিনি।

এরআগে গত সোমবার, পর্ণো ভিডিও তৈরি ও ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। সংবাদ সংস্থা এনএনআইকে শিল্পার এক ঘনিষ্ঠসূত্র জানিয়েছে, মুম্বাই পুলিশকে অভিনেত্রী সাফ জানিয়েছেন তার স্বামী নির্দোষ। শিল্পা আরও দাবি করেন, তার স্বামী পর্ণোগ্রাফি তৈরি করেন না। পাল্টা রাজের বিজনেস পার্টনার ও আত্মীয় প্রদীপ বকশির কোর্টে বল ঠেলে দেন অভিনেত্রী।

শিল্পা বলেন, লন্ডনে অবস্থানকারী প্রদীব একজন দাগী অভিযুক্ত। ওই অ্যাপের যাবতীয় কর্মকাণ্ড সেই দেখভাল করে।

এদিকে, রাজ-শিল্পার ব্যাংক হিসাব খতিয়ে দেখছে পুলিশ। রাজের অপর কোম্পানি জেএল স্ট্রিমও এখন পুলিশের নজরদাড়িতে।

ভারতীয় গণমাধ্যমের খবর, পাঁচ মাস আগে একটি ওয়েবসাইটের জন্য প্রমোশন্যাল ভিডিও শুট করেন শিল্পা। ওই ওয়েবসাইটেও অ্যাডাল্ট কনটেন্ট তুলে ধরা হয় এবং এখনও তা চালু রয়েছে।

অন্যদিকে, রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়িয়ে দিয়েছেন মুম্বাইয়ের আদালত। তবে গ্রেপ্তারি চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেছেন রাজ কুন্দ্রা। তার আইনজীবী বলছেন, যেসব ভিডিওর জেরে রাজকে গ্রেপ্তার করা হয়েছে, সেগুলো পর্ণো নয় এবং ব্রিটিশ একটি কোম্পানির জন্য তিনি সেগুলো বানিয়েছিলেন।

বাংলাদেশ জার্নাল- ওআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত