ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

রহস্য বাড়ালো ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র ট্রেলার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৪:২৭  
আপডেট :
 ২৫ জুলাই ২০২১, ১৪:২৯

রহস্য বাড়ালো ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র ট্রেলার

টিজার সামনে আসার পর থেকেই ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ নামের রেস্তরাঁর নেপথ্য কাহিনি জানতে আগ্রহের পারদ চড়তে শুরু করেছিল। ট্রেলার মুক্তির পর সে আগ্রহ যে দ্বিগুণ হল, তা আর বলার অপেক্ষা রাখে না। নতুন রেস্তোরাঁর খোঁজ দিয়ে দর্শকদের কৌতূহল বেশ বাড়িয়ে দিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

সৃজিত মানেই চেনা ছকের বাইরে গিয়ে অন্যরকম কিছু একটা দেখার অভিজ্ঞতা। দর্শকরা অন্তত এভাবে ভাবতেই ভালোবাসেন। একাধিকবার সে প্রত্যাশা পূরণও করেছেন পরিচালক। রোমান্স, আবেগ কিংবা সাসপেন্স- সবকিছুকেই ভিন্ন মোড়কে পরিবেশন করে নজর কেড়েছেন বারবার। আর এবার তো রীতিমতো মেনু কার্ডই প্রকাশ করে বিশেষ এই রেস্তোরাঁয় সকলকে আপ্যায়ন জানিয়েছেন তিনি। যে রেস্তোরাঁ থুড়ি সিরিজের নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। মেনু কার্ড দেখিয়েই সিরিজের চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়েছিলেন পরিচালক। এবার সামনে এল ট্রেলার।

লেখক মুহম্মাদ নাজিমউদ্দিনের কাহিনি অবলম্বনে তৈরি হইচই প্ল্যাটফর্মের সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। মুখ্য ভূমিকায় রয়েছেন আজমেরি হক বাঁধন, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য , অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোস। যেখানে রেস্তোরাঁর রহস্য ভেদের চেষ্টা করছেন রাহুল বোস। অনির্বাণের সাহায্য প্রার্থী তিনি। কিন্তু বাঁধন ওরফে মুশকান জুবেরির জটিল বন্ধনে যেন আরও বেশি করে সবটা গুলিয়ে যাচ্ছে। জট খোলার পরিবর্তে আরও বাড়ছে রহস্য। জটিল এ রহস্য উন্মোচিত হবে ১৩ আগস্ট।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত