ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

সাজিদুল ইসলাম পাঠান এর ‘ফাইসা গেছি’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ২২:৩১  
আপডেট :
 ২৬ জুলাই ২০২১, ১০:০৭

সাজিদুল ইসলাম পাঠান এর ‘ফাইসা গেছি’
বিনোদন প্রতিবেদক

শোবিজে এখন চলছে ওয়েব সিরিজ ও ওয়েব সিনেমা নির্মাণের হিড়িক, ওটিটি প্ল্যাটফর্ম এবং ইউটিউবের মাধ্যমে এসব প্রদর্শিত হচ্ছে। তরুণ নির্মাতা সাজিদুল ইসলাম পাঠানের রচনায় ও পিয়াল আরাফাতের পরিচালনায় নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘ফাইসা গেছি’।

সাজিদুল ইসলাম পাঠান ২০১৬ সালে রায়হান রাফি পরিচালিত “জানের দেশ বাংলাদেশ” নামক স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রতে অভিনয় করে বিনোদন জগতে যাত্রা শুরু করেন। তিনি এরপর বিভিন্ন বড় ছোট পরিচালক মিলিয়ে প্রায় ২০ জন পরিচালকের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন। এছাড়াও তিনি ২০১৭ সালে নিজের প্রোডাকশনের ইউটিউবে চ্যানেলে একুশের চেতনা ও দ্যা ডট এর মত স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র নির্মাণ করেন যা থেকে অনেক ভালো সারা পান।

ইতিমধ্যে সাজিদুল ইসলাম পাঠানের লেখা ‘ফাইসা গেছি’ ওয়েব সিরিজটির ৩টি পর্ব মুক্তি পায় প্রযোজক রিয়াজ খানের নিজের নামের ইউটিউব চ্যানেলে। এই ওয়েব সিরিজটির মধ্যে আমরা অভিনয়ে দেখতে পাই রূপালি পর্দার অভিনেতা হারুন রশীদ, জনপ্রিয় ইউটিউবার দুর্জয় আহমেদ সানি, জনপ্রিয় ইউটিউব অভিনয় শিল্পি হোসেইন সাইদি এবং প্রযোজক রিয়াজ খানকে।

ওয়েব সিরিজটি সম্পর্কে জানতে চাইলে সাজিদুল ইসলাম পাঠান বলেন, আসলে ‘ফাইসা গেছি’ আমার আর পিয়াল ভাই মতে তেমন ভালো কাজ ছিল না। রচনা থেকে শুটিং এর জন্য আমাদের কাছে ৩-৪দিন সময় ছিল, যেখানে দেড় দিন গল্প ও চিত্রনাট্য লিখতে চলে গেল আর ২ দিন উত্তরায় শুটিং এ। গল্প ও শুটিং এর জন্য যদি পর্যাপ্ত সময় থাকত তাহলে হয়তো ভালো কিছু উপহার দেওয়া যেত, তবুও বলতে পারবো যতটুকু করেছি দর্শকের ভালো লাগবে আর অনেক মজাও পাবে।

বাংলাদেশ জার্নাল- ওআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত