ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

মেয়ে হলে যে শিক্ষা দেবেন নুসরাত

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৪:৪৭  
আপডেট :
 ২৬ জুলাই ২০২১, ১৬:৩০

মেয়ে হলে যে শিক্ষা দেবেন নুসরাত
নায়িকা নুসরাত

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও বসিরহাটের সাংসদ নুসরাত জাহান। খুব শীঘ্রই মা হতে চলেছেন। যদিও অনাগত সেই সন্তানের বাবার পরিচয়ের বিষয়টি এখনও প্রকাশ করেননি নায়িকা। তার স্বামী নিখিল জৈন আগেই জানিয়ে দিয়েছেন যে, এ সন্তানের বাবা তিনি নন। তাই এখন পর্যন্ত সবার ধারণা, নুসরাতের সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত।

এর মধ্যে পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে গর্ভনিরোধক ওষুধ নিয়ে কথা বলতে লাইভে অংশ নেন তিনি। সেখানে কথা প্রসঙ্গে অভিনেত্রী জানান, আমার মেয়ে হলে তাকে শেখাব যাতে কারো কাছে কখনো মাথা নত না করে। ছেলে হলেও এটাই শেখাব। একজন মানুষ হিসেবে নিজের শর্তে বাঁচা খুব জরুরি। সমাজ কী বলল বা কী ভাবল তার ভয়ে নয়। সবার আগে নিজেকে ভালোবাসতে হবে।

ওই লাইভ চ্যাটে নুসরাতের মুখে বার বার শোনা যায় নারীদের ক্ষমতায়নের কথা। সমাজে পুরুষ আর নারীর মধ্যে এখনো যে একটা সূক্ষ্ম পার্থক্য রয়েছে, সমাজের ভয়ে এখনো যে নারীরা তাদের মনের কথা খোলাখুলি বলতে পারেন না, সে ব্যাপারে কথা বলেন সাংসদ-অভিনেত্রী।

নিজের সম্পর্কে অভিনেত্রী জানান, সবার আগে নিজের শরীরের খেয়াল রাখছি। সবসময় খুশি আর পজিটিভ থাকার চেষ্টা করছি। আমাকে যারা চেনেন, তারা জানেন আমি খুব পজিটিভ একটা মানুষ। নিজের মতো করে ভালো থাকতে ভালোবাসি। এখন সেটাই করছি। কাজ যা হচ্ছে, তার বেশিরভাগই অনলাইনে। তার মাঝে কিছু বিজ্ঞাপন ও ফটোশুট করেছি।

ক্যারিয়ারের শুরু থেকেই চর্চায় নুসরাতের ব্যক্তিগত জীবন। ২০১৪ সালের দিকে তিনি প্রথমে গোপনে বিয়ে করেন ভিক্টর ঘোষ নামে একজনকে। দিল্লির ব্যবসায়ী নিখিল জৈনকে ভালোবেসে ২০১৯ সালের শুরুর দিকে ভিক্টরকে তালাক দেন। ওই বছরেরই ১৯ জুন তুরস্কে গিয়ে নিখিলকে বিয়ে করেন নুসরাত। সেই নিখিলকে ছেড়ে এখন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ টুগেদার সম্পর্কে রয়েছেন নায়িকা। খবর: হিন্দুস্তান টাইমস।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত