ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮ আপডেট : ১১ মিনিট আগে

৯ মাস পর জুয়েল মোর্শেদ’র নতুন গান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৫:৩৭

৯ মাস পর জুয়েল মোর্শেদ’র নতুন গান
বিনোদন প্রতিবেদক

এক কম্পোজারের প্রতি আরেক কম্পোজারের শ্রদ্ধা ভালোবাসার নিদর্শন স্বরূপ প্রকাশিত হলো নতুন গান ‘হয়নি বলা’। জুয়েল মোর্শেদ একজন সঙ্গীত পরিচালক ও একজন সঙ্গীতশিল্পী। তাকে তার ভক্ত শ্রোতারা যেমন গায়ক হিসেবেও পেয়ে থাকেন, আবার একজন সঙ্গীত পরিচালক হিসেবেও পেয়ে থাকেন। সর্বশেষ নয় মাস আগে কনা’র সঙ্গে জুয়েল মোর্শেদের একটি গান প্রকাশিত হয়। এরপর আর তাকে নতুন কোনো গানে পাওয়া যায়নি।

৯ মাস পর নতুন গান নিয়ে ভক্ত শ্রোতাদের মাঝে উপস্থিত হলেন জুয়েল। গানের শিরোনাম ‘হয়নি বলা’। জিসান খান শুভ’র কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রাশেদ মজুমদার। প্রকাশের পর থেকেই একটু একটু করে জুয়েল মোর্শেদ নতুন এই গানটির জন্য সাড়া পেতে শুরু করেছেন।

গানটি প্রসঙ্গে জুয়েল মোর্শেদ বলেন,‘আমি সাধারণত নিজের সুর সঙ্গীতেই গান গেয়ে থাকি। কিন্তু এই গানটি আমাদের এক কম্পোজারের প্রতি আরেক কম্পোজারের শ্রদ্ধা, ভালোবাসা থেকেই করা। আমাকে গানটি শুভ উপহার হিসেবে দিয়েছে। একটি সফট রোমান্টিক গান এটি। গানটির কথা ও সুর এক কথায় অসাধারণ। আমার বিশ্বাস সবারই গানটি ভালো লাগবে। আমি আবারো ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশি করছি জিসান খান শুভ’র কাছে আমাকে ঈদে এমন একটি চমৎকার গান উপহার দেবার জন্য।’

জুয়েল ও কনা’র গাওয়া সর্বশেষ গানটি ছিলো ‘তুমি আমি’। গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর সঙ্গীত করেছিলেন কলকাতার অম্লান চক্রবর্ত্তী। গানটির লিরিক্যাল ভিডিও নয় মাস আগে ইউটিউবে প্রকাশিত হয়েছিলো।

এদিকে আসিফ আকবরের জন্য জুয়েল মোর্শেদ সর্বশেষ তারেক আনন্দ’র লেখা ‘প্রেম জল’ গানটির সুর সঙ্গীত করেছিলেন। জুয়েল মোর্শেদ’র গাওয়া প্রথম জনপ্রিয়তা গাওয়া গান ছিলো ‘কোথায় যাবি’। এতে তার সহশিল্পী ছিলেন কনা। গানের কথা ও সুর ছিলো জুয়েল মোর্শেদ’র। উল্লেখ্য জুয়েলের নতুন গান ‘হয়নি বলা’তে মডেল হিসেবে আছেন ফারিন খান ও তারেক জামান।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত