ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

‘পুনর্জন্ম’তে অভাবনীয় সাড়া, আসছে সিক্যুয়েল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৮ জুলাই ২০২১, ২১:১৭

‘পুনর্জন্ম’তে অভাবনীয় সাড়া, আসছে সিক্যুয়েল
বিনোদন প্রতিবেদক

ঈদের আমেজ শেষ হতে চললেও শেষ হয়নি বিশেষ এ দিবসে প্রচারিত হওয়া নাটকগুলোর রেশ। এবার প্রচার হওয়া নাটকগুলোর মধ্যে বেশ ভালো সাড়া পাচ্ছে ভিকি জাহেদ পরিচালিত ‘পুনর্জন্ম’ নাটকটি। এতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহ্জাবীন চৌধুরী, নওশাবা প্রমুখ।

নাটকটি ইউটিউবে অবমুক্ত হওয়ার পর থেকে তুমুল সাড়া পাচ্ছে। শোবিজ অঙ্গনের অনেকে সহ নাটকটির প্রশংসা করছেন দর্শকরা। নানা মাধ্যমে প্রশংসায় প্রশংসা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন অভিনয়শিল্পী, নির্মাতা ও কলাকুশলীরা। দর্শকদের এমন অভাবনীয় সাড়ায় উচ্ছ্বসিত পুরো টিম।

কাজটির সাড়া প্রসঙ্গে নির্মাতা ভিকি জাহেদ বলেন, আলহামদুলিল্লাহ! দর্শকরা আমার কাজগুলোকে এত বেশি পছন্দ করেছেন, যা ভাষায় প্রকাশ করার মতো না। অনেক শিল্পী এবং নির্মাতারাও আমাকে ফোন করে প্রশংসা করেছেন। আর দর্শকদের ভালোবাসা তো আছেই। সবার এত ভালোবাসায় আমি সত্যি বিমোহিত, আনন্দিত।

এরইমধ্যে ঘোষণা দিয়েছেন ‘পুনর্জন্ম’ এর সিক্যুয়েল আসবে। এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা যখন কাজটি করি তখনও আমার টিমের কেউ জানতো না এ ব্যাপারে। তবে, আমার মাথায় প্ল্যানটা ছিলো। তারপর কাজটি প্রচার হওয়ার পর দর্শক সাড়া দেখে সেটি বাস্তবায়নের চিন্তা করি। টিমের সবার সঙ্গে বিষয়টি শেয়ার করি। নিশো ভাই, মেহ্জাবীন আপুকে বিষয়টি জানাই।

তিনি আরও বলেন, ‘পুনর্জন্ম’ নাটকটির শেষ দিকেই সেটা বোঝা গিয়েছে। শেষ হয়েও কিন্তু শেষ হয়নি। তার মানে এর সিক্যুয়েল আসবে। লকডাউন শেষ হলেই আমরা সিক্যুয়েলের শুটিং করবো এবং শিগগিরই সেটি প্রচারে আসবে। সামনে যেহেতু এরমধ্যে আর কোনো বিশেষ দিবস নেই তাই যত তাড়াতাড়ি সম্ভব রিলিজ দিয়ে দেবো।

বাংলাদেশ জার্নাল/আইএন/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত