ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

পর্নোগ্রাফি তৈরির অভিযোগে নায়িকা নন্দিতা গ্রেপ্তার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১৯:১৫

পর্নোগ্রাফি তৈরির অভিযোগে নায়িকা নন্দিতা গ্রেপ্তার
নন্দিতা দত্ত।
বিনোদন ডেস্ক

পর্নোগ্রাফি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন পর্ন নায়িকা নন্দিতা দত্ত। একইসঙ্গে নায়িকার সঙ্গী মৈনাক ঘোষকেও গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। অভিযোগ আছে মুম্বাইয়ের প্রাইড হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধেও।

সংবাদমাধ্যম সূত্রে খবর, খাস মহানগরীর বুকে রমরমিয়ে চলছে পর্নোগ্রাফি তৈরির ব্যবসা। নিউটাউন থানার পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল স্থানীয় প্রাইড হোটেল। অভিযোগ পাওয়ার তিন দিনের মাথায় বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয় তাদেরকে। হদিশ চলছে ঘটনার সঙ্গে জড়িত বাকি অভিযুক্তদের। তাদের সঙ্গে রাজ কুন্দ্রার পর্নকাণ্ডের যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

নিউটাউন থানা সূত্রে খবর, শুধু নন্দিতা এবং মৈনাক নন,পর্নকাণ্ডে জড়িয়ে আছেন আরো অনেকে। তল্লাশি এবং জিজ্ঞাসাবাদের মাধ্যমে একে একে উঠে আসবে এই কাণ্ডে জড়িত বাকিদেরও নাম।

আরো খবর, এই ঘটনার দিন কয়েক আগেই অর্ধ্বনগ্ন ছবি তুলে নেটমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে জয়শ্রী মিশ্র, প্রতাপ ঘোষকে। বিধাননগর সাইবার অপরাধ দমন শাখা গ্রেপ্তার করেছে তাদের।

বিধাননগর থানা সূত্রে খবর, সেন্ট্রাল পার্কে এক তরুণীর অর্ধ্বনগ্ন ছবি তুলেছিল প্রতাপ। তরুণীর রূপসজ্জার দায়িত্বে ছিলেন জয়শ্রী। পাশাপাশি এও জানা গেছে, শুধু এরাই নন কলকাতার বহু উঠতি মডেল, অভিনেত্রী অর্থের জন্য এই ধরনের কাজ স্বেচ্ছায় করে থাকেন।

বাংলাদেশ জার্নাল/আইএন/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত