ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

প্রেমিক নয় তার ভাইকে ‘ফলো’ করছেন শ্রাবন্তী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ আগস্ট ২০২১, ১৬:০৮  
আপডেট :
 ০৮ আগস্ট ২০২১, ১৬:২১

প্রেমিক নয় তার ভাইকে ‘ফলো’ করছেন শ্রাবন্তী
নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নায়িকা শ্রাবন্তীর প্রেমিক মেজাজ কারো অজানা নয়। বারবার বিয়ে ভাঙলেও প্রেমের প্রতি আস্থা হারান না লাস্যময়ী এ নায়িকা। স্বামী রোশানের সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে ফের প্রেমে জড়িয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। টলিউড শোবিজে এখন ছড়িয়ে পড়েছে এমনই গুঞ্জন। তার নতুন প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। একে অপরের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন তারা। অনেকে বলছেন, অভিরূপের জন্মদিনে তাকে অনেক দামি আংটিও উপহার দিয়েছিলেন শ্রাবন্তী।

যদিও এই প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি টলি নায়িকা। তবে বিশেষ মানুষের থেকে পাওয়া সেই আংটির ছবি ফেসবুকের দেয়ালে পোস্টও করেছিলেন অভিরূপ। এমনকি শ্রাবন্তীর ফ্ল্যাটে সপরিবারে অভিরূপের জন্মদিন সেলিব্রেট করার ছবিও প্রকাশ্যে এসেছিল। প্রেমের আবহে দুজনে যে অনেকদূর ভেসে গিয়েছে, তা আঁচ করা গিয়েছিল।

কিন্তু হঠাৎ করেই নেটমাধ্যমে অভিরূপের কোনও চিহ্ন নেই এখন। এমনকি শ্রাবন্তীর ইনস্টাগ্রামের হাতে গোনা ‘ফলোয়িং’-এর তালিকা থেকেও বাদ পড়েছেন অভিরূপ। এর কারণ এখন পর্যন্ত জানা না গেলেও বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর আরেক তথ্য। নায়িকা শ্রাবন্তী এখন নাকি অভিরূপ নয় তার ভাইকে ‘ফলো’ করছেন।

বেশ কিছুদিন আগে শ্রাবন্তীর একটি ভিডিও দেখে মুগ্ধ হয়ে সেখানে মন্তব্য করেছিলেন অভিরূপ। মন্তব্যটি নিয়ে চর্চা শুরু হলে পরবর্তীকালে তা সরিয়ে নেয়া হয়। ব্যক্তিজীবন নিয়ে জল্পনা থেকে দূরে থাকতেই কি তবে অভিরুপকে ‘ফলো’ না করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী? এমন প্রশ্ন এখন অনুরাগীদের মনে।

বাংলাদেশ জার্নাল/আইএন/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত