ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

‘হাউজ নং ৯৬’ এ তাসনিয়া ফারিণ, থাকছে টুইস্ট

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ আগস্ট ২০২১, ১৭:৫৩  
আপডেট :
 ১৮ আগস্ট ২০২১, ১৮:১৬

‘হাউজ নং ৯৬’ এ তাসনিয়া ফারিণ, থাকছে টুইস্ট
অভিনেত্রী তাসনিয়া ফারিণ

অল্প সময়েই তুমুল জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৯৬’। মাহমুদুর রহমান হিমি পরিচালিত এ নাটকটি এখন দর্শকদের পছন্দের তালিকায় এখন শীর্ষে রয়েছে। গেল কয়েকমাস ধরে প্রচারে আসা এ নাটকটি এখন দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। প্রতি পর্বেই নানা চমকে দর্শকদের আগ্রহ ক্রমেই বাড়িয়ে তুলেছে ভিন্নধর্মী গল্পের এ নাটকটি।

নাটকটির শুরুর দিক থেকে এখানে দেখা গিয়েছে আফরান নিশো, কচি খন্দকার, ফারিয়া শাহরিন, আফ্রি সেলিনা, তানজিন তিশা, মারজুক রাসেল, মনিরা আক্তার মিঠু, আল মামুন, সাফা কবির, এফ এস নাঈম, নীলাঞ্জনা নীলা, শবনম ফারিয়া, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, রকি খান, মিলি বাশার, হারুন রশীদ, ফজলুর রহমান বাবু প্রমুখ । তাদের বাইরেও নাটকটিতে রয়েছে তিনটি স্পেশাল চরিত্র মাশরুর ইনান, সাজ্জাদ হাসান রাজ ও তটিনী।

প্রতি পর্বেই চমক রাখা এ ধারাবাহিকে এবার যুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। আজ বুধবার থেকে নাটকটির শুটিংয়ে অংশ নিয়েছেন এ তারকা অভিনেত্রী।

পরিচালক মাহমুদুর রহমান হিমি বলেন, ‘ধারাবাহিকটি নিয়ে দর্শকদের আগ্রহ অনেক বেশি। শুরু থেকেই তাদের অনেক অনেক প্রশংসা পেয়ে আসছি। নাটকটির প্রত্যেকটি চরিত্রকে তারা আপন করে নিয়েছেন। আমি আগেই বলেছিলাম এখানে প্রতি পর্বেই চমক থাকবে। চেষ্টা করছি সেটা ধরে রাখার। এখন নতুন পর্বের জন্য এতে যোগ হয়েছেন তাসনিয়া ফারিণ। আরো আছেন সমু চৌধুরী ও মিলি বাশার।’

তাসনিয়া ফারিণ বলেন, ‘নাটকটি বেশ দর্শকপ্রিয়। এখন পর্যন্ত অনেকেই এটার সঙ্গে যুক্ত হয়েছেন, এবার তাদের সঙ্গে এই নাটকের অংশ হতে পেরে বেশ ভালো লাগছে। এই নাটকের গল্প ও চরিত্রগুলো খুবই ইন্টারেস্টিং। আমাকে এখানে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে যে কি না ‘হাউজ নং ৯৬’ এর নতুন ভাড়াটিয়া। তবে এখানে একটা টুইস্ট আছে সেটা এখন বলবো না, দর্শকরা পর্দাতেই দেখুক।’

‘হাউজ নং ৯৬’ নাটকটি প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হচ্ছে এনটিভিতে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত