ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

অ্যাটলি কুমারের সিনেমায় শাহরুখ ও নয়নতারা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩১ আগস্ট ২০২১, ১৮:০৬

অ্যাটলি কুমারের সিনেমায় শাহরুখ ও নয়নতারা
শাহরুখ খান ও দক্ষিণী সিনেমার নায়িকা নয়নতারা

দীর্ঘদিনের বিরতি ভেঙে সিনেমায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। তার ‘পাঠান’ সিনেমার কাজ চলছে দ্রুত এরমধ্যেই জানা গেল, নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই নায়ক। অ্যাকশন সিনেমায়

জানা যায়, তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার বলিউডের সিনেমা নির্মাণ করবেন। আর সেই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। যেখানে দ্বৈত চরিত্রে রূপদান করতে দেখা যাবে কিং খানকে। এখানে তার বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন দক্ষিণী জনপ্রিয় নায়িকা নয়নতারা।

সিনেমাটির শুটিং শুরু হবে আগামী সপ্তাহেই। প্রথম দফায় ১০ দিন শুটিং হবে। সিনেমাটির গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার শুটিং করতে সেপ্টেম্বরের শেষে কিংবা অক্টোবরের শুরুর দিকে স্পেন যাবেন শাহরুখ-দীপিকা। মাদ্রিদের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হবে। হাতে থাকা সময় নষ্ট না করে অ্যাটলি কুমারের সিনেমাটির শুটিং এগিয়ে রাখবে শাহরুখ।

শাহরুখের ইচ্ছে অনুযায়ী ১০ দিনের শুটিংয়ের শিডিউল ঠিক করেছেন নির্মাতা অ্যাটলি কুমার। মহারাষ্ট্র রাজ্যের পুণে ছাড়াও মুম্বাই ও দুবাইয়ের বেশ কিছু লোকেশনে নতুন এই সিনেমার শুটিং হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত