ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পূজার নাটকে নাঈম-মিলি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৬  
আপডেট :
 ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৯

পূজার নাটকে নাঈম-মিলি
‘বেহুলা পরম্পরা’ নাটকে নাঈম ও ফারহানা মিলি

আগামী দূর্গাপূজায় একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘বেহুলা পরম্পরা’। এটি রচনা করেছেন স্বাধীন শাহ এবং পরিচালনা করেছেন বর্ণ নাথ। এতে দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মনপুরা’খ্যাত নন্দিত অভিনেত্রী ফারহানা মিলি ও দর্শকপ্রিয় অভিনেতা এফ এস নাঈম।

এরইমধ্যে নাটকটির শুটিং-এর কাজ সম্পন্ন হয়েছে। নাটকটির মূল গল্প প্রসঙ্গে পরিচালক বর্ণ নাথ বলেন,‘নারীই আসলে সর্বেসর্বা। অথচ যুগের পর যুগ ধরে নারীর প্রতি অবমূল্যায়ন হয়ে যাচ্ছেই। নারীই কিন্তু সমাজ গড়ার প্রধান নিয়ামক হিসেবে কাজ করে। মূলত বেহুলা পরম্পরা নারী জাগরণের একটি গল্প। এর আগেও নাঈম ভাই ও মিলি আপা আমার নির্দেশনায় কাজ করেছিলেন। তারা দু’জনই এই নাটকে এক কথায় অসাধারণ অভিনয় করেছেন।’

মাঝে কিছুদিন অভিনয়ে বিরতিতে থাকার পর ফারহানা মিলি ‘বেহুলা পরম্পরা’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে অভিনয় ফিরেছেন। তবে এফ এস নাঈম অনেক আগেই অভিনয়ে নিয়মিত হয়েছেন। এদিকে ‘অরা’ নামের একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন এফ এস নাঈম। এটি নির্মাণ করেছেন তানিম পারভেজ।

এদিকে বর্ণ নাথ আগামী পূজাতে প্রচারের উপলক্ষ্যে নির্মাণ করেছেন ‘গৌরী’ নামের আরো একটি নাটক। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নাজনীন হাসান চুমকি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত