ঢাকা, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮ আপডেট : ১৮ মিনিট আগে

আসছে ২৬ পর্বের ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৬  
আপডেট :
 ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫২

আসছে ২৬ পর্বের ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’
ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’ এর দৃশ্যে ইয়াশ রোহান
বিনোদন প্রতিবেদক

মুক্তিযোদ্ধা দাদার নাতি রাকিবুলের স্বপ্ন ক্রিকেটার হওয়া। মাঠ ভরা দর্শকের চিৎকার শুনে নিজের ছোট্ট ঘরটায় প্রতিদিন ঘুম ভাঙে রাকিবের। তার একটাই স্বপ্ন তার নামের প্রতি ন্যায়বিচার করা। পরিবার থেকে সমর্থন না পেলেও মনোবল ভাঙেননি সে। সেসময় রাকিবকে সাহস দেয় তার প্রেমিকা সেলিনা। সেলিনার অনুপ্রেরণায় সাহস পায় রাকিব। স্বপ্ন জয়ের পথে ছুটে যায়। একের পর এক ম্যাচে দুর্দান্ত পারফরমেন্স দিতে থাকে। বিভিন্ন টেলিভিশন এবং সংবাদপত্রে শুরু হয় রাকিবের জয়জয়কার। বদলে যেতে থাকে রাকিবের চারপাশ। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে। এমনই এক গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’।

মুনতাহা বৃত্তা’র রচনায় ২৬ পর্বের এই সিরিজটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। তিনি জানান, আগামী ২৫ সেপ্টেম্বর বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি ও এনটিভি অনলাইন প্ল্যাটফর্মে সিরিজটি প্রচারিত হবে।

ব্ল্যাক এন্ড হোয়াইট প্রযোজিত এই সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, গোলাম কিবরিয়া তানভীর, নিশাত প্রিয়ম, নাজিবা বাশার , নরেশ ভূইয়া, হিন্দোল রায়, মিলি বাশার, সুজাত শিমুল, আশরাফুল আলম রন্টু , রিগান সোহাগ রত্ন, মুক্তার আহমেদ ও নাসির উদ্দিন খান প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত