ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৫ মিনিট আগে
শিরোনাম

সাইফ শুভ’র নতুন গান বেহিসেবী মন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ১৭:৪৫  
আপডেট :
 ১৪ অক্টোবর ২০২১, ১৮:১৯

সাইফ শুভ’র নতুন গান বেহিসেবী মন

‘বেহিসেবী মন’শিরোনামের একটি নতুন মিউজিক ভিডিও প্রকাশ করেছেন কণ্ঠ শিল্পী সাইফ শুভ। নতুন এ গানটির ভিডিও ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন তিনি। ‘বেহিসেবী মন’গানটির কথা লিখেছেন নবীন গীতি কবি সজীব ইসলাম সাগর। গানটির সুর এবং সংগীত আয়োজন করেছেন সংগীত পরিচালক রাজন সাহা।

নতুন গানটি সমন্ধে শুভ জানান ‘বেহিসেবী মন’গানটি নিখাঁদ প্রেমের গান। গানের প্রতিটি শব্দ সুর আর মিউজিক কম্পোজিশন আমাকে ভিষণ রকমের মুগ্ধ করেছে। দারুন আনন্দ নিয়ে গানটি গেয়েছি। গানটি প্রকাশের পর সব ধরনের দর্শক শ্রোতাদের থেকে খুব পজেটিভ রিভিউ পাচ্ছি, আমি আনন্দিত।

গানটির মিউজিক ভিডিও নির্মাণ প্রসঙ্গে শুভ বলেন, এই প্রথম কোন গানে ভিডিও ডিরেক্টর হিসেবে কাজ করলাম। এই অনুভূতিটা দারুন। গানটির মিউজক ভিডিওর জন্য গত এক মাস ধরে দেশের বিভিন্ন জায়গায় নতুন মুখের সন্ধান করেছি। অবশেষে উৎস এবং রিমিকে পেয়েছি, উৎস এবং রিমি মিডিয়াতে একদমই নতুন মুখ। ওরা ওদের সবটুকু চেষ্টা দিয়ে দারুণ কাজ করছে।

শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে ১২ আগস্ট থেকে ‘বেহিসাবী মন’গানটি বাংলাদেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়া'র অফিসিয়াল ইউটিউব চ্যানেল অফিসিয়াল ফেইবুক পেইজ, ওয়েবসাইট সহ স্টুডিও জয়া’র সকল ডিজিটাল প্লাটফর্মে শুনতে ও দেখতে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত