ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

সন্ধ্যায় আসছে ‘মিশন এক্সট্রিম’র ট্রেইলার

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ১৫:১৯

সন্ধ্যায় আসছে ‘মিশন এক্সট্রিম’র ট্রেইলার
‘মিশন এক্সট্রিম’ সিনেমার দৃশ্যে আরিফিন শুভ

প্রথমবারের মতো বাংলাদেশসহ বিশ্বের তিনটি মহাদেশে একই দিনে (৩ ডিসেম্বর) মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। মুক্তি উপলক্ষে ইতোমধ্যে প্রচার প্রচারণা চালানো শুরু হয়েছে। যার ধারাবাহিকতায় সিনেমাটির ট্রেইলার মুক্তি পাচ্ছে আজ সন্ধ্যায়।

ট্রেইলার রিলিজের বিষয়ে সিনেমাটির পরিচালক ফয়সাল আহমদ বলেন, ‘মিশন এক্সট্রিম বাংলাদেশসহ বিশ্বের তিনটি মহাদেশে মুক্তি পাচ্ছে। আর আজ সন্ধ্যায় এক অনুষ্ঠানের মাধ্যমে মুক্তি দেওয়া হবে ট্রেইলার।’

ট্রেলার মুক্তির সে আয়োজনে ‘মিশন এক্সট্রিম’ ছবির পুরো টিম হাজির থাকবেন বলে জানান ফয়সাল।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমদ। ছবিটি দুই পর্বে নির্মিত হয়েছে। দুই পর্বেই এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন।

আরিফিন শুভ বলেন, ‘এই সিনেমাটির জন্য অনেক অপেক্ষায় ছিলাম। অবশেষে সিনেমাটির ট্রেলার আগামীকাল মুক্তি পাচ্ছে। এ ছাড়া আগামী ৩ ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাচ্ছে, অসম্ভব ভালো লাগছে। কঠোর পরিশ্রম করেছি সিনেমার চরিত্র হয়ে ওঠার জন্য। আমার জানা নেই বাংলাদেশের কেউ চরিত্র হয়ে ওঠার জন্য বডি ট্রান্সফরমেশন করেছেন কি না, সিক্স প্যাক বানাতে এমন কঠোর শরীরচর্চা করেছেন কি না। সবকিছু করেছি সিনেমার প্রতি ভালোবাসা থেকেই।’

মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত