ঢাকা, বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

অপূর্ব অভিনেতা হিসেবে যেমন অসাধারণ, মানুষ হিসেবেও অনন্য: শানু

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ১৫:২১

এক যুগ পর অপূর্ব’র সঙ্গে শানু
বিনোদন প্রতিবেদক

একযুগ পর এই সময়ের জনপ্রিয় অভিনেতা অপূর্ব’র সঙ্গে অভিনয় করে দারুণ উচ্ছসিত লাক্স চ্যানেল আই সুপারস্টার শানারেই দেবী শানু। মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি নাটকে অপূর্ব’র সঙ্গে অভিনয় করেছেন শানু। এরইমধ্যে চট্টগ্রামে এবং ঢাকায় নাটকটির দৃশ্যধারণের কাজ হয়েছে।

শানু জানান, ঢাকায় আরো একদিন শুটিং করতে হবে। অপূর্ব’র শিডিউল পেলেই বাকী অংশের কাজটুকুর শুটিং হবে। দীর্ঘদিন পর অপূর্ব’র সঙ্গে কাজ করা নিয়ে শানু বলেন,‘অনেকদিন পর অপূর্ব’র সঙ্গে দেখা হলো, কাজ হলো এবং সময়টা যেন দ্রুতই ফুরিয়ে গেলো। কাজের মধ্য দিয়ে কখন যে সময়টা ফুরিয়ে গেলো টেরই পাইনি। অভিনেতা হিসেবে অপূর্ব এই দেশের অনেক জনপ্রিয় একজন অভিনেতা। সেই কবে থেকে অপূর্ব তার জনপ্রিয়তা ঠিকই তার অভিনয় দিয়ে ধরে রেখেছে। এটা একজন অভিনেতা হিসেবে তার বড় প্রাপ্তি এবং তার সহশিল্পী বা সহকর্মী হিসেবে আমিও গর্ব অনুভব করি।

দীর্ঘদিন পর কাজ হলেও অপূর্ব’র মধ্যে যে আন্তরিকতা দেখেছি তা আমাকে মুগ্ধ করেছে। অপূর্ব অভিনেতা হিসেবে যেমন অসাধারণ, মানুষ হিসেবেও অনন্য একজন মানুষ। আমার নিজেরও তার অভিনয় ভীষণ ভালো লাগে। আমি খুব আশাবাদী ভালোবাসা দিবসের এ নাটকটি নিয়ে।’

একযুগ আগে হুমায়ূন আহমেদ’র গল্পে মেহের আফরোজ শাওনের পরিচালনায় অপূর্ব’র সঙ্গে ‘কবি’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন। এরপর মাঝে আর কোন নাটকে কাজ করা হয়ে উঠেনি অপূর্ব ও শানুর।

কিছুদিন আগে শানুর লেখা জীবনের প্রথম গান প্রকাশ পায়। গানের শিরোনাম হচ্ছে ‘শুণ্য হৃদয়’। গানটি সুর করেছেন, সঙ্গীতায়োজন করেছেন এবং গেয়েছেন হৃদয় খান। হৃদয় খান’ ইউটিউব চ্যানেলে গত ৫ নভেম্বর প্রকাশের পর এখন পর্যন্ত গানটি দুই লক্ষ’র বেশি ভিউয়ার্স গানটি উপভোগ করেছেন।

শানু বলেন,‘প্রথম গান হিসেবে আমি যতোটুকু সাড়া পেয়েছি তাতে মুগ্ধ আমি। ধন্যবাদ হৃদয় খানকে আমাকে অনুপ্রেরণা দিয়ে জীবনের প্রথম গানটি লেখানোর জন্য। তা না হলে হয়তো গান লেখাই হতোনা।’

এদিকে আগামী বইমেলার জন্য শানু ‘ঘুন মানুষ’ নামের একটি উপন্যাস লিখছেন। এখন উপন্যাস লেখার কাজ নিয়েই ব্যস্ত তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত