ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

শারজাহ’র মাঠে জামদানি পরে হাঁটবেন মিথিলা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২১, ১৭:৫১

শারজাহ’র মাঠে জামদানি পরে হাঁটবেন মিথিলা
‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ এর বিজয়ী তানজিয়া জামান মিথিলা

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের জন্য অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল’। আগামী ৩ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত ক্রিকেটের জন্য বিখ্যাত শারজাহ স্টেডিয়ামে বসবে এ আসর এবং সেখানে আলো ছড়াবেন রুপালি পর্দার অনেক তারকা।

সেই আসরে নাচ-গানসহ বিভিন্ন আয়োজনের পাশাপাশি অনুষ্ঠিত হবে বিশেষ ‘জামদানি শো’। যেখানে দেশের বিভিন্ন মডেলরা অংশ নিয়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন। এই শো-তে শো স্টপার হিসেবে থাকছেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ এর বিজয়ী তানজিয়া জামান মিথিলা।

তানজিয়া জামান মিথিলা বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে দেশের বাইরে নিজের দেশকে প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি বেশ আনন্দিত। আমাদের দেশের বিখ্যাত জামদানি শাড়িকে ঘিরেই এই শো-টা হচ্ছে, সেখানে আমিসহ আরও অনেকেই থাকছেন। আমি সেখানে সো স্টপার হিসেবে থাকছি। প্রত্যেকে সেখানে নিজের দেশের ঐতিহ্য জামদানি শাড়ি পরে হাঁটবে। নিজের দেশকে এবং দেশের ঐতিহ্যকে উপস্থাপন করার এটা একটা দারুণ সুযোগ। আশা করছি চমৎকার একটা অভিজ্ঞতা হবে এবং বিদেশের মাটিতে সুন্দর উপস্থাপনের মাধ্যমে দেশের নাম উজ্জ্বল করতে পারবো।’

তিনি জানান, আজ মঙ্গলবার রাতের ফ্লাইটেই দুবাইয়ের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন। এরপর অনুষ্ঠান শেষ করে ৩ ডিসেম্বর রাতের ফ্লাইটে আবার দেশে ফিরে আসবেন।

‘বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল’ আয়োজিত এই বিশাল এই অনুষ্ঠানে আরও অংশ নেবেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি, নুসরাত ফারিয়া ও রোশান। সেখানে গানের সঙ্গে নাচবেন তারা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত