ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮ আপডেট : ২০ মিনিট আগে

প্রাণনাশের হুমকি পেয়ে এফআইআর করলেন কঙ্গনা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩১

প্রাণনাশের হুমকি পেয়ে এফআইআর করলেন কঙ্গনা
জার্নাল ডেস্ক

বলিউডের বিতর্কিত একটি নাম কঙ্গনা রানাওয়াত। বর্তমানে এই অভিনেত্রী আবারও আসলেন আলোচনায়। তবে এবার তিনি আলোচিত সম্পূর্ন ভিন্ন একটি কারণে। তিনি নাকি প্রাণনাশের হুমকি পাচ্ছেন।

কৃষক আন্দোলন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কারণেই নাকি তাকে এই হুমকি দেয়া হচ্ছে। এই বিষয়টি নিয়ে হিমাচল প্রদেশের একটি থানায় এফআইআর দায়ের করেছেন কঙ্গনা।

মঙ্গলবার ইনস্টাগ্রাম-এ এফআইআরের কপি শেয়ার করে মনিকার্ণিকা তারকা লিখেছেন, ‘মুম্বাইয়ে সন্ত্রাসী হামলায় শহীদদের স্মরণ করে আমি লিখেছিলাম, বিশ্বাসঘাতকদের কখনও ক্ষমা করবেন না বা ভুলে যাবেন না। এ ধরনের ঘটনায় দেশের অভ্যন্তরীণ বিশ্বাসঘাতকদেরও হাত থাকে। কখনও অর্থ, কখনও বা পদ-ক্ষমতার লোভে দেশদ্রোহীরা বারবার ভারত মাতাকে কলঙ্কিত করেছে। আমি প্রতিনিয়ত হুমকি পাচ্ছি। বাথিন্ডার এক বাসিন্দা প্রকাশ্যে আমাকে হত্যার হুমকি দিয়েছেন। এ ধরনের হুমকিতে আমি ভীত নই। যারা দেশ ও সন্ত্রাসী শক্তির বিরুদ্ধে ষড়যন্ত্র করে, তাদের বিরুদ্ধে কথা বলি এবং সবসময় বলব।’

তিনি আরও বলেন, ‘আমি এফআইআর দায়ের করেছি। আশা করি, পঞ্জাব সরকার শিগগিরই এর পদক্ষেপ গ্রহণ করবে।’

এর আগেও এই অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের হয়েছিলো এফআইআর। শিখ সম্প্রদায়ের কয়েকজন সদস্য তার বিরুদ্ধে এই এফআইআর দায়ের করে থাকেন। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত হেনেছেন এই অভিনেত্রী। যার কারণে মুম্বাইয়ের শিখ সম্প্রদায়ের অমরজিৎ সান্ধু নামের এক ব্যক্তি এই মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত