ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

চরকিতে আজ মোশারফ করিমের ‘বকুল ফুল’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২১, ১৩:৪১

চরকিতে আজ মোশারফ করিমের ‘বকুল ফুল’

একদিন ডাকাতি করতে গিয়ে ডাকাত সরদার ময়নালের মনে হয় ডাকাতরাও সাধারণ মানুষের মতোই আবেগের বেড়াজালে আবদ্ধ। তাদেরও সুখ-দুঃখ আছে, হাসি– কান্না পায়, প্রেম হয়। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বকুল ফুল’। এটি পরিচালনা করেছেন শরাফ আহমেদ জীবন। এতে অভিনয় করেছেন মোশারফ করিম ও তাসনুভা তিশা।

আজ বৃহস্পতিবার ওটিটি প্লাটফর্ম চরকিতে রাত ৮টায় মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি। এমনটাই জানানো হয় চরকির পক্ষ থেকে।

শরাফ আহমেদ জীবন বলেন, ‘দীর্ঘদিনের ক্যারিয়ারে ওটিটি প্লাটফর্মের জন্য এটি আমার প্রথম কাজ। আমি ও আমার পুরো টিম বেশ সময় নিয়ে বকুলফুলের গল্প নিয়ে প্ল্যানিং করে আসছিলাম। দর্শক এই গল্পের মধ্য দিয়ে আনন্দ, কষ্ট, প্রেম, ভালোবাসা সবকিছুর ছোঁয়া পাবে।’

দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমি ও আমার পুরো টিম বিশেষ করে মোশারফ ভাইসহ সকল আর্টিস্ট ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে নানা প্রতিকূলতার মধ্য দিয়ে স্যুটিং করেছি। আমাদের কষ্ট সার্থক হবে যদি আপনারা গল্পটি দেখেন। আমার বিশ্বাস যে গল্পটি প্রথম দেখবেন, সে তার কাছের মানুষকে গল্পটা দেখতে অনুরোধ করবেন।’

মোশারফ করিম ও তাসনুভা তিশা ছাড়া এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন হিন্দোল রায়, মাসুদ হারুন, শেখ মেরাজুল ইসলাম, হেদায়েত নান্নু, হাসনাত রিপন, তুহিন চৌধুরী, দীপক কর্মকার, শেখ স্বপ্না, শেরতাজ জেবিন, আরিয়ান প্রমুখ।

পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে সাবস্ক্রিশন কেনার মধ্য দিয়ে শুধু এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রই নয়, আরও দেখা যাবে চরকি অরিজিনাল সিনেমা, ওয়েব সিরিজ, অ্যান্থলজি সিরিজ, বাংলায় ডাব করা ভিনদেশি চলচ্চিত্রসহ আরও অনেক ধরনের বৈচিত্র্যময় কনটেন্ট।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত