ঢাকা, বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

পর্দানশীল নারী যে কতটা পাওয়ারফুল, এবার তা দেখবেন: সানাই

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২১, ১৯:৪৩

পর্দানশীল নারী যে কতটা পাওয়ারফুল, এবার তা দেখবেন: সানাই
ছবি- সংগৃহীত
জার্নাল ডেস্ক

সম্প্রতি শোবিজ ছাড়ার ঘোষণা দিয়েছেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। এরপর থেকেই শোবিজ থেকে দূরে তিনি। ইসলামের পথে চলাফেরা করে নামাজ, রোজা করছেন। সম্প্রতি তার আগের লাইভ, গানসহ নানা কিছু নতুন করে প্রকাশ নিয়ে চটেছেন এ অভিনেত্রী। বিরক্ত হয়ে ফেসবুক লাইভে এসে মামলার হুমকি দিয়ে সানাই এও বলেন, পর্দানশীল নারী যে কতটা পাওয়ারফুল, এবার তা আপনারা দেখবেন।

সানাইয়ের দাবি, এখনও সানাইয়ের আগের ছবি, ভিডিও পোস্ট দেয়া হচ্ছে। পাশাপাশি ইউটিউব চ্যানেলেও তাকে নিয়ে প্রচার করা হচ্ছে বিভ্রান্তিকর সংবাদ। যা আইনের পরিপন্থী।

এসব কারণে প্রতিবাদ ও আইনি পথে হাঁটার বিষয়টি জানাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে আসেন তিনি।

ফেসবুক লাইভে এসে সানাই বলেন, দেড় বছর পর লাইভে আসলাম। কিন্তু এখনও অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী। আমার ভিডিও ব্যবহার করে টাকা কামানোর এসব হীন কাজ কীভাবে করতে পারেন আপনারা! তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি। এই ধরনের ভিডিও আপলোড বন্ধ করার অনুরোধ জানিয়ে সানাই বলেন, দ্রুতই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করব। একজন পর্দানশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন।

তিনি আরও বলেন, ‘অনেক মানুষ চেয়েও ইসলামের পথে আসতে পারছে না। আমি ইসলামের পথে ফেরার পর থেকে আমাকে অনেক মানুষ বেশ ভালো ভালো কমেন্ট করেছে। আমার জন্য দোয়া করেছে। তাদের প্রতি আমি অসম্ভব কৃতজ্ঞ। তাদের উদ্দেশে বলতে চাই, আপনাদের একটু ভালোবাসা একজন মানুষকে সামনে এগিয়ে যেতে অনেক অনুপ্রেরণা জোগায়। আমি তাদের জন্য অবশ্যই দোয়া করব।’

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত