ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

বিয়ে করলেন চিত্রনায়িকা তামান্না

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৩:১৯  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০২১, ১৮:০৮

বিয়ে করলেন চিত্রনায়িকা তামান্না
চিত্রনায়িকা তামান্না
বিনোদন প্রতিবেদক

বহুল আলোচিত সিনেমা ‘ভন্ড’খ্যাত নায়িকা সুইডেন প্রবাসী তামান্না হুদা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। গুজরাটি মুসলিম সুইডেনে বসবাসরত বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ দাইয়া’র সঙ্গে গেলো ২৬ নভেম্বর মুসলিম রীতি অনুযায়ী তামান্না’র নিকাহ সম্পন্ন হয়। সুদূর সুইডেন থেকে এ তথ্য জানালেন তামান্না নিজেই।

তামান্না জানান, গেলো দুই বছর ধরেই দাইয়া’র সঙ্গে তার পরিচয়। তামান্নার মা মারা গেছেন কিছুদিন আগে। দাইয়া’র সঙ্গে তামান্না মাকে পরিচয়ও করিয়ে দিয়েছিলেন। মা চলে গেলেও সেই মায়ের পছন্দ করা ছেলেকেই তামান্না বিয়ে করলেন।

তামান্না বলেন,‘আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া যে আমি খুব সুন্দর মনের একজন মানুষকে আমার জীবন সঙ্গী হিসেবে পেয়েছি, যে কী না আমাকে ভীষণ কেয়ার করে, ভীষণ ভালোবাসে। দাইয়া মানুষ হিসেবে সত্যি ভীষণ ভালো মনের মানুষ। গেলো দুই বছরে আমি তা বেশ উপলদ্ধি করতে পেরেছি। আম্মা বেঁচে থাকলে হয়তো খুব খুশি হতেন। তবে আমার বিশ্বাস আমি দাইয়ার সঙ্গে বাকীটা জীবন সুখে শান্তিতে কাটাতে পারবো ইনশাআল্লাহ। আমার পরিবার ভীষণ খুশি। এখন শুধু সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাদের সুস্থ রাখেন, ভালো রাখেন। আমরা যেন সুখী হতে পারি, ভালো থাকতে পারি।’

১৯৯৮ সালের ১৫ মে শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘ভন্ড’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তামান্নার। এতে তামান্নার বিপরীতে ছিলেন চিত্রনায়ক রুবেল। সিনেমাটি নির্মাণে সেই সময় খরচ হয়েছিলো এক কোটি টাকা’রও বেশি। সিনেমাটি কয়েক কোটি টাকা ব্যবসা করে। তামান্না অভিনীত ‘ভন্ড’ সিনেমায় তামান্না ও রুবেলের লিপে ডলি সায়ন্তনী, অ্যান্ড্রু কিশোরের গাওয়া ‘ও সাথীরে আমারই জীবন, আমারই মরণ শুধু তুমি, তুমি যে আর কারো না’ গানটিও বেশ সাড়া ফেলে।

প্রথম সিনেমা মুক্তির পরই তামান্না’র ব্যস্ততা বেড়ে যায়। কিন্তু ২০০৩ সাল পর্যন্ত একের পর এক ভালো ভালো গল্পের সিনেমা ‘হৃদয়ে লেখা নাম’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘শত্রু তুমি বন্ধু তুমি’, ‘কঠিন শাস্তি’, ‘সন্ত্রাসী বন্ধু’, ‘আমার প্রতিজ্ঞা’, ‘মুখোশধারী’তে কাজ করে তামান্না চলে যান সুইডেনে। ২০১৩ সালে মঈন বিশ্বাসের ‘পাগল তোর জন্য’ সিনেমায় তার শেষ অভিনয় করা।

তামান্না জানান, ইচ্ছে রয়েছে তার আগামী বছর স্বামী মোহাম্মদ দাইয়া’কে নিয়ে ঢাকায় আসবেন। তখন তিনি দেশে তার প্রিয় প্রিয় জায়গা ঘুরে বেড়াবেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত