ঢাকা, বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

আইনি বিয়ে সারলেন ভিকি-ক্যাটরিনা?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৩:৪৮

আইনি বিয়ে সারলেন ভিকি-ক্যাটরিনা?
বিনোদন ডেস্ক

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে বি টাউনে চলছে তুমুল আলোচনা, নানান জল্পনাকল্পনা। আদৌ তাদের বিয়ের হচ্ছে, না, নিছকই গুজব, তা নিয়ে ছিল ধোঁয়াশা, সন্দেহ। ভিকি আর ক্যাটের বিয়েকে ঘিরে এক চিঠি ফাঁস হয়েছে। এই চিঠি নিশ্চিত করছে যে ভিকি আর ক্যাটের বিয়ে হচ্ছে। এরইমধ্যে শোনা যাচ্ছে, গতকাল কাগজে কলমে বিয়ে সেরে ফেলেছেন তারা।

ভারতীয় গণমাধ্যমের দাবি, শুক্রবার ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে বিয়ে করেছেন ‘ভিক্যাট’। কিন্তু আইনি বিয়ে নিয়ে সন্দেহের অবকাশ তৈরি হল শুক্রবারই।

সাংবাদিকদের দৌলতে ক্যাটরিনার দেখা পাওয়া গেল শহরে। জিম সেরে চিকিৎসকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তবে কি আইনি বিয়ে হয়নি ক্যাটরিনা-ভিকির? নাকি বিয়ে করে নিয়েছেন এরই মাঝে, এবং কেউ টের পায়নি? উত্তর আসবে না কিন্তু খবর আসবে। এখন কেবল তারই প্রতীক্ষা।

অন্যদিকে রাজস্থানের বিলাসবহুল প্রাসাদের কিছু ছবি প্রকাশ করেছে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম। ৬ থেকে ১১ তারিখ পর্যন্ত বুক করা হয়েছে সেই প্রাসাদ তথা হোটেল। ৪৮টি বিশাল বিশাল ঘর রয়েছে সেখানে। ৭৫৩ বর্গ কিমি থেকে ৩০১৪ বর্গ কিমি-র পরিসরে তৈরি হয়েছে এই হোটেল।

এক রাতের জন্য ফোর্ট স্যুইটের ভাড়া ৮০ হাজারের বেশি। রানি রাজকুমারী স্যুইটের ভাড়া প্রায় ৩ লাখ। জয়পুর বিমানবন্দর থেকে আড়াই ঘণ্টার যাত্রা করে পৌঁছতে হয় এই হোটেলে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত