ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

পা ভেঙেছে প্রিয়াঙ্কার, অস্ত্রোপচার সম্পন্ন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ১৩:১৭

পা ভেঙেছে প্রিয়াঙ্কার, অস্ত্রোপচার সম্পন্ন
বিনোদন ডেস্ক

কলকাতার নিউটাউন ইকোপার্কে ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন প্রিয়াঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তী। শুটিং চলাকালীন সময়ে একটি বেপরোয়া বাইক আকস্মিকভাবে সেটের সীমানার ভেতর ঢুকে প্রিয়াঙ্কা ও অর্জুনকে ধাক্কা দেয়। এতে দুজনই রাস্তার পাশে ছিটকে পড়েন। সাথে সাথে দুজনকে হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর অর্জুনকে ছেড়ে দেওয়া হলেও প্রিয়াঙ্কার পায়ের এক্স–রে করে দেখা যায় তার ডান পায়ের হাড় ভেঙে গেছে।

পুলিশ জানিয়েছেন, দুর্ঘটনার জন্য দায়ী মোটরসাইকেলচালক মদ্যপ অবস্থায় ছিলেন। প্রিয়াঙ্কা ও অর্জুনকে ধাক্কা দিয়ে তিনি দ্রুত পালিয়ে যান। পরে পুলিশ তাকে আটক করেছে।

সর্বশেষ খবর অনুযায়ী, প্রিয়াঙ্কার পায়ে অস্ত্রোপচার করা হয়েছে। অস্ত্রোপচার করে বসানো হয়েছে প্লেট। তিনি এখন আপাতত স্থিতিশীল। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, আগামী দু’দিন চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রাখবেন। তারপর সম্ভবত ছেড়ে দেওয়া হবে প্রিয়াঙ্কাকে।

কলকাতায় ‘চিরদিনই তুমি যে আমার’, ‘চ্যাম্প’, ‘বিবাহ অভিযান’সহ বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার। এ ছাড়া তিনি কাজ করেছেন বাংলা ধারাবাহিকেও। বাংলাদেশে রফিক শিকদারের ‘হৃদয়জুড়ে’ ছবিতেও কাজ করেছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত